রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

সিদ্ধিরগঞ্জে আফজালগংদের ভয়ে দিন কাটাচ্ছে প্রবাসী

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ২৭ জুন, ২০২০

সিদ্ধিরগঞ্জে ভূমিদস্যু, সন্ত্রাসী, মামলাবাজ ও চাঁদাবাজ আফজালগংদের ভয়ে দিন কাটাচ্ছে প্রবাসী দুলালের পরিবার। প্রবাসী একেএম দুলাল হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম নাসিক ৩নং ওয়ার্ড বিএনপি’র সাধারন সম্পাদক, ভূমিদস্যু, সন্ত্রাসী, মামলাবাজ, চাঁদাবাজ আফজাল হোসেন ও সৈয়দ মেহেদী হাসান আরিফের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেন। অভিযোগ করার পর থেকে আফজাল ও আরিফ আরো বেপরোয়া হয়ে উঠে। যে কোন সময় দুলালের পরিবারের ক্ষতি করতে পারে। আফজাল নাসিক ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ভূমিদস্যুতা, সন্ত্রাসী ও চাঁদাবাজী করে আসছে। তার ভয়ে কেহ কথা বলতে পারে না।

এলাকাবাসী জানায়, নাসিক ৩নং ওয়ার্ড ক্যানালপাড় এলাকার বাসিন্ধা সৌদি প্রবাসী একেএম দুলাল হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম। মনোয়ারা বেগম ৯’শতাংশ বাড়ী ক্রয় করে দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছে। গত কয়েক দিন পূর্বে একই এলাকার নাসিক ৩নং ওয়ার্ড বিএনপি’র সাধারন সম্পাদক লিল মিয়ার ছেলে ভূমিদস্যু, সন্ত্রাসী, মামলাবাজ, চাঁদাবাজ আফজাল হোসেন ও মৃত কফিল উদ্দিনের ছেলে সৈয়দ মেহেদী হাসান আরিফসহ তাদের কয়েকজন সহযোগী মনোয়ারা বেগমের বসৎ বাড়ীতে হামলা, লুটপাটসহ মারধর করে ১৫’লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় উক্ত সন্ত্রাসীরা মনোয়ারাসহ তার পরিবারের সদস্যদের বিভিন্ন হুমকি দিয়ে আসছে।

ফলে প্রবাসী একেএম দুলাল হোসেনের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভূগছে। এ ব্যাপারে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ করে প্রবাসীর স্ত্রী মনোয়ারা বেগম। সন্ত্রাসীদের ভয়ে ঘর থেকে বের হতে পারছেনা প্রবাসীর পরিবার। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের হস্থক্ষেপ কামনা করছে ভূক্তভুগী পরিবার। ভুক্তভূগী মনোয়ারা বেগম জানান, ভূমিদস্যু, সন্ত্রাসী, মামলাবাজ, চাঁদাবাজ আফজাল হোসেনগং ১৫’লাখ চাঁদার দাবিতে এতি পূর্বে আমার বাড়িতে হামলা, মারধরসহ নির্মনাধিন কাজ বন্ধ করে দিয়েছে। আমাদেরকে বিভিন্ন হুমকি দিচ্ছে। তাদের ভয়ে আমার পারবারসহ আতঙ্ককে রয়েছি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone