বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

স্বেচ্ছাশ্রমে দিনাজপুরের ১০পয়েন্টে জেলা রোভার সচেতনতায় কাজ করছে

দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ২৯ জুন, ২০২০

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ জেলা কমিটির প্রচারণায় বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলা রোভার সদস্যরা স্বেচ্ছাশ্রমে দিনাজপুর শহরের ১০টি গুরুত্বপূর্ণ মোড়ে করোনা ভাইরাস থেকে সচেতনতার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এরই অংশ হিসেবে গতকাল সোমবার বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলা রোভারের সম্পাদক মোঃ জহুরুল ইসলামের তত্ত্বাবধানে শহরের বালুয়াডাঙ্গা মোড়ে রোভার ইউনিট লিডার ও কাহারোল বুলিয়া বাজার কলেজের অধ্যক্ষ নাজমা শিরিনের নেতৃত্বে রোভারের সদস্যরা বালুয়াডাঙ্গা মোড়ে প্রতিটি ইজিবাইকের চালক, যাত্রী, বিভিন্ন যানবাহনের ড্রাইভার, যাত্রী ও জনসাধারণের মাঝে করোনা ভাইরাস বিষয়ক জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। যাদের মুখে মাস্ক নেই, সে-সব মানুষকে যানবাহন থেকে নামিয়ে ওইসকল ব্যক্তির নিজ উদ্যোগে স্থানীয় দোকান থেকে মাস্ক ক্রয় করে পুনরায় যানবাহনগুলি গন্তব্যে ছেড়ে যেতে দেখা গেছে।

এছাড়াও দিনাজপুর শহরের কলেজ মোড়, সুইহারী মোড়, ফুলবাড়ী বাসস্ট্যান্ড মোড়সহ ১০টি পয়েন্টে রোভার সদস্যরা স্বেচ্ছাশ্রমে করোনা ভাইরাস থেকে সচেতনতায় কাজ ছাড়াও মাইকের মাধ্যমে জনগণকে সতর্কতামূলক বিভিন্ন দিক নির্দেশনা দিচ্ছেন এবং করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির জরুরী বার্তা সকলকে হাতে তুলে দেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone