বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

করোনাকালিন সময়ে হিলিতে ৬ শতাংশ ছাড়ে ওষুধ বিক্রি শুরু

মাসুদুল হক রুবেল, হিলি প্রতিনিধি (দিনাজপুর) :
  • Update Time : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

করোনা মোহামারীতে জনগনের পার্শ্বে দাড়াতে হিলির ওষুধ ব্যবসায়ীরা শতকরা ৬% ছাড়ে ওষুধ বিক্রি শুরু করেছে। বাংলাহিলি ড্রাগিষ্ট এন্ড কেমিষ্ট সমিতির সভাপতি জাহিদুল ইসলাম জানান, আজ মঙ্গলবার সকালে সমিতির ৩২ জন ওষুধ ব্যবসায়ী সম্মিলিত ভাবে সিদ্ধান্ত নিয়ে ওষুধের গায়ের এমআরপি মুল্য থেকে শতকরা ৬% ছাড় দিয়ে ওষুধ বিক্রি শুরু করেছেন। এবং সপ্তাহে একজন ডাক্তার দ্বারা গরীবদের ফ্রি চিকিৎসা দেওয়ারও সিদ্ধান্ত হয়েছে।

হিলি বাজারে ওষুধ ক্রয় করতে আসা মিজানুর রহমান জানান, আগে বাজারে এমআরপি মোতাবেক ওষুধের দাম নিতো। আজ দেখছি তারা ৬% ছাড়ে ওষুধ দিলো। করোনাকালীন ওষুধের দাম কমনেওয়ায় খুশি তিনি।

হিলি বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আরমান আলী জানান, বাংলাহিলি ড্রাগিষ্ট এন্ড কেমিষ্ট সমিতি করোনা কালীন সময় ৬ % ছাড়ে ওষুধ বিক্রির উদ্বোগকে অভিনন্দন জানান। তিনি বলেন জনগন ছাড় পেয়ে খুব খুশি। তাদের এই উদ্যোগকে অব্যাহত রাখার আহবান জানান।

হিলি হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন বাংলাহিলি ড্রাগিষ্ট এন্ড কেমিষ্ট সমিতি এ ধরনে উদ্যোগ খুবই ভালো। তারা ৬% ছাড়ে ওষুধ বিক্রিসহ বিনা ভিজিটে সপ্তাহে একদিন ডাক্তার দ্বারা জনগনের চিকিৎসা সেবা করার উদ্যোগ নিয়েছে এটা একটি মহৎ উদ্যোগ ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone