শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

ঈদের নাটক ‘মাল্টি প্লাগ’

বিনোদন ডেস্ক :
  • Update Time : বুধবার, ১ জুলাই, ২০২০

আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘মাল্টি প্লাগ’। নাটকটির কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হারুন রুশো। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাওন, পারসা ইভানা, রাইসা রিয়া, সায়মা আখতার, তানজিম হাসান অনিক ও নিথর মাহবুব।

পরিচালক হারুন রুশু জানিয়েছেন, ঈদে নাগরিক টিভিতে প্রচার হবে নাটকটি। এতে দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন শাওন ও নিথর মাহবুব। দুই ভাইয়ের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ছোট ভাই একের পর এক প্রেম করে বেড়ায়। আর বড় ভাইয়ের মাথায় চুল কম বলে কোনও মেয়ে একবার তাকে টাকলু বলেছিল; তাই সে প্রেম বিয়ে তাকে টানে না।

একদিন বড় ভাই মজা করে ছোট ভাইয়ের এক্স গালফ্রেন্ডের (রাইসা রিয়া) ছবি তাকে ফেসবুক থেকে দেখাতে যায়, ছোট ভাইয়ের নজরে আটকে যায় এক্স গালফ্রেন্ডের পাশে থাকা এক মেয়ের(পারসা ইভানা) দিকে। শুরু হয় ছোট ভাইয়ের নতুন মিশন। ওই মেয়ের নাম ঠিকানা যোগার করে তার সঙ্গে প্রেম করার সিদ্ধান্ত নেয় ছোট ভাই। কিন্তু কিছুতেই ওই মেয়ের মন পাওয়া যাচ্ছিল না।

আর পাত্তা না দেওয়ার পিছনে লুকানো আছে এক কারণ। কিন্তু সত্যি সত্যি মেয়েটির প্রেমে হাবুডুবু খায় ছোট ভাই। বড় ভাই বিষয়টি বুঝতে পেরে গোপনে ছোট ভাইকে সহযোগিতা করতে থাকে। কারণ, বড় ভাই চান না ছোট ভাইয়ের জীবনটা তার মতো হোক। এসবের মধ্যে জন্ম নিতে থাকে মজার মজার ঘটনা।

নাটকটির পরিচালক হারুন রুশু বলেন, অনেকদিন নিজেকে একা ঘরে বন্দি রাখার পর বাহিরে কাজে এসে ভালো লেগেছে। তবে একটা আতঙ্কও ছিল। আগের মতো এখন আর শুটিংয়ে আনন্দে মেতে উঠা যায় না। আমরা নিরাপত্তা মেনেই শুটিং করেছি। নাটকের গল্পটি আশা করছি দর্শকদের ভালো লাগবে। অনেক মজার একটি নাটক ‘মাল্টি প্লাগ’।

এবার ঈদে আরো চারটি নাটক পরিচালনা করার পরিকল্পনা আছে। কাজ শেষ না করার আগে বিস্তারিত জানাতে চাচ্ছি না। নাটকের চিত্রগ্রহণ করেছেন সুজন মেহমুদ, নির্বাহী প্রযোজক আর এইচ সোহেল।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone