শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

আত্রাইয়ে পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ১০ জুয়াড়ি আটক

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি (নওগাঁ) :
  • Update Time : শনিবার, ৪ জুলাই, ২০২০

নওগাঁর আত্রাইয়ে মাদক বিরোধী পৃথক পৃথক অভিযান চালিয়ে এক মাদক বিক্রেতাসহ ১০ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। শনিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই হাইদার জানতে পারে উপজেলার সোনায়ডাঙ্গা রাস্তার পাশে এক মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ১০পিচ এ্যাম্পুল ইনজেকশনসহ বলরামচক চৌধুরীপাড়া গ্রামের কায়েজ মন্ডলের ছেলে মানিক মন্ডল (৩৫) কে আটক করে।

অপর দিকে শনিবার সকালে উপজেলার গুড়নই ও পার-গুড়নই এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলার সারঞ্জাম ও ১১হাজার ৪৬০ টাকাসহ ১০ জুয়াড়িকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার পার-গুড়নই গ্রামের মৃত বাহার আলী প্রামানিকের ছেলে মখলেছুর রহমান (৪৫), আব্দুল প্রামানিকের ছেলে ছাইফুল ইসলাম (৪০), মজিবর রহমানের ছেলে হামেদ আলী (৫৩), আবুল হোসেনের ছেলে লুৎফর রহমান (৪৮), আমজাদ হোসেনের ছেলে রনি (৩০), মজিবর রহমানের ছেলে জাহিদুল (৩৭) ও গুড়নই গ্রামের লায়েবুল্লাহ ছেলে আবু তালেব (৪৫), গোলাম মোস্তফার ছেলে শরিফ (৩২) এবং মালিপুকুর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে ফরিদ হোসেন (৩০) একই গ্রামের আমিন সরদারের ছেলে সুজন সরদার (৩৫)।

তাদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং শনিবার সকালে তাদের সবাইকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone