মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

সহকারী উপ-পরিদর্শক রাজ্জাকের ছোঁয়ায় জুয়ারী বনে গেল মাদক ব্যবসায়ী

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ৪ জুলাই, ২০২০

সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ রাজ্জাকের কান্ড। চাহিদা মোতাবেক টাকা না পাওয়ায় জুয়ারী বনে গেল মাদক ব্যবসায়ী। গত ২’জুলাই সন্ধ্যায় গোদনাইল এনায়েত নগর বৌ বাজার এলাকায় সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ রাজ্জাকের সোর্স আশিকের মাধ্যমে সংবাদ পেয়ে জুয়ার আসরে হানা দেয়।

এ সময় ৪’জুয়ারীকে জুয়া খেলা অবস্থায় (তাস) আটক করে। পরে তাদের সাথে থাকা নগদ ৪০’হাজার টাকা নিয়ে নেয়। পরে জুয়ারীদের বাড়ী থেকে আরো ৩’লাখ টাকা নিয়ে আসতে বলে। জুয়ারীরা ৩০’হাজার টাকা বাড়ী থেকে আনায়। মোট ৭০’হাজার টাকা মোঃর্ াজ্জাকের হাতে দিলে সে পুরো ৩’লাখ টাকা দিতে বলে। চাহিদা মোতাবেক টাকা না পাওয়ায় জুয়ারীদের ধরে এনে ৭০’হাজার টাকা রেখে মাদক মামলায় আদালতে চালান দেয়।

এ ব্যাপরে এক জুয়ারী জানায়, আমরা তার চাহিদা মত ৩’লাখ টাকা দিতে না পারায় আমাদেরকে মাদক দিয়ে চালান দেয়। ধৃত জুয়ারীরা হলো সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এনায়েত নগর এলাকার সেলিম, আমির হোসেন, উজ্জল ও রুবেল@ পেট কাটা রুবেল। মাদক মামলা নং ৮। তারিখ ২’জুলাই।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ রাজ্জাকের মোবাইল নম্বর ০১৮৬৪৪২৫৯৬৫তে ৪ জুলাই রাত সাড়ে ৯’টায় ফোন দিলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়। সিদ্ধিরগঞ্জ থানার ওসি (সার্বিক) কামরুল ফারুক জানান, তাদের কাছে মাদক পাওয়া গেছে, মামলা দিয়েছি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone