বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৮ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

বড়পুকুরিয়া বাজারে জাতীয় পার্টির সুরক্ষা মাকস্ বিতরণ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • Update Time : রবিবার, ৫ জুলাই, ২০২০

পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউপির বড়পুকুরিয়া বাজারে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বড়পুকুরিয়া কয়লা খনি দাবি আদায় বাস্তবায়ন কমিটির উপদেষ্টা মোঃ সোলায়মান সামি’র নিজ উদ্যোগে ক্ষতিগ্রস্থ দোকানদার ও এলাকাবাসীর মাঝে সুরক্ষা মাকস্ বিতরণ করেন।

গতকাল রবিবার সকাল ১১টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বড়পুকুরিয়া কয়লা খনি দাবি আদায় বাস্তবায়ন কমিটির উপদেষ্টা মোঃ সোলায়মান সামি নিজ উদ্যোগে বড়পুকুরিয়া বাজারে ক্ষতিগ্রস্থ দোকানদার ও এলাকাবাসীর মাঝে সুরক্ষা মাকস্ বিতরণ করেন।

সুরক্ষা মাকস্ বিতরণ কালে সামি বলেন, স্থানীয় সংসদ সদস্যকে দেখতে পাচ্ছে না এলাকার জনগণ, করোনা ভাইরাসের সময় পার্বতীপুর-ফুলবাড়ীর সংসদ সদস্যকে এলাকার মানুষ কাছে পায়নি।মানুষ এ সময় তার কাছ থেকে সাহায্য তো দুরের কথা শান্তনাটুকুও পায়নি। করোনা মহামারীর সময় আমি জনগণের পাশে আছি এবং থাকব। বৈগ্রাম বাজার হয়ে বড়পকুরিয়া বাজার পর্যন্ত দীর্ঘ ১যুগ ধরে রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে আছে। অবিলম্বে এ রাস্তাটি সংস্কারের দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, মহামারীর দূর্যোগের সময় বর্তমান সরকারের পররাষ্ট্র মন্ত্রী বাইরের দেশ থেকে করোনা ভাইরাস আক্রান্ত হওয়া দেশী বিদেশীদেরকে দেশে ঢুকতে যদি না দিত তাহলে দেশে ভাইরাসে এত মানুষ আক্রান্ত হতো না। স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্যবিভাগকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছে না। ফলে মানুষ সঠিক চিকিৎসাও পাচ্ছে না।

অবিলম্বে তাদের পদত্যাগ দাবি করেন। জাতীয় পার্টি অতীতে জনগণের পাশে ছিল বর্তমানেও আছে। মাকস্ বিতরণ কালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা আলীনুর হক, মোঃ আসাদুজ্জামান আসাদ, যুব নেতা সাগির, ছাত্রনেতা রাশেদ, মোঃ সাকিল, মুসাফির মোঃ আব্বাস, মোঃ বিল্লা।

এ সময় জাতীয় পার্টির পার্বতীপুর উপজেলার সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone