রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

সিদ্ধিরগঞ্জ থানার ওসি সহ ৪’পুলিশ অফিসারের বিরুদ্ধে অভিযোগ

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুকসহ ৪’পুলিশ অফিসারের বিরুদ্ধে আইজিপি মহাদয় বরাবর অভিযোগ দায়ের। তাদের বিভিন্ন অপরাধের কারনে গত ৬’জুলাই ২০ইং সোমবার অভিযোগ দায়ের করেন দুরন্ত সত্যের সন্ধানে দুসস সংস্থার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আহসান হাবীব। আইজিপি অফিসের সিরিয়াল নং এসএল ৭৭৬, তারিখ ০৬-০৭-২০ইং।

দুরন্ত সত্যের সন্ধানে দুসস সামে একটি সংস্থার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আহসান হাবীব অভিযোগে জানায়, “জনস্বার্থে সংশ্লিষ্ট অতীব জরুরি” সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ কামরুল ফারুকের ভয়ংকর চাঁদাবাজি এবং মাদক বানিজ্যের সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে তখ্য প্রদান ও অভিযোগ প্রসঙ্গে। অফিসার ইনর্চাজ কামরুল ফারুক উপ পরিদর্শক মোঃ মোশারফ হোসেন, সহকারী উপ পরিদর্শক মোঃ রাজ্জাক ও সদ্য বদলী হওয়া সহকারী উপ পরিদর্শক মোমেন আলমকে দিয়ে সিদ্ধিরগঞ্জ এলাকার বিত্তশালী ব্যবসায়ীদের নিকট থেকে বিভিন্ন ভয় দেখিয়ে চাঁদা আদায় করে থাকেন।

অফিসার ইনর্চাজ কামরুল ফারুক উদ্ধারকৃত মাদক কম দেথিয়ে উল্যেখিত অফিসারদের দিয়ে বিখিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে থাকে। এমনি বহু অভিযোগ লিখে ৪’পাতার একটি লিখিত অভিযোগ আইজিপি মহাদয় বরাবর দায়ের করেন। অভিযোগটির আইজিপি অফিসের সিরিয়াল নং এসএল ৭৭৬, তারিখ ০৬-০৭-২০ইং।

এ ব্যপারে দুরন্ত সত্যের সন্ধানে দুসস সামে সংস্থাটির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আহসান হাবীব জানান, ওসি সিদ্ধিরগঞ্জ কয়েকবার মোবাইলে আমাকে নিয়ে বসার কথা বলেছে। আমাকে ম্যানেজ করতে চাচ্ছে। আমি আইজিপি মহাদয় বরাবর সত্য অভিযোগ করেছি, যা হবার সেখানে হবে। এ বিষয়ে ওসি সিদ্ধিরগঞ্জ কামরুল ফারুকের সাথে মোবাইলে ৬’জুলাই ২০ইং সোমবার রাত সাড়ে ৯টায় কথা হলে তিনি লাইনটি কেটে দেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone