শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

শুধু করোনা নয়, সব রোগীর চিকিৎসা নিশ্চিত করবে সরকার

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী স্বাস্থ্য খাতে ব্যাপক নজর দিয়েছেন। শুধু করোনা রোগী না, সব ধরনের রোগীর সঠিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে স্বাস্থ্য বিভাগকে গুরুত্বারোপ করেছে সরকার।

তিনি আরো বলেন, সরকারের দুরদর্শী নেতৃত্বে সরকারি হাসপাতাল গুলোকে অত্যাধুনিক করা হচ্ছে। যাতে করে চিকিৎসা সেবা নিতে আসা সাধারন মানুষ যাতে ভালো চিকিৎসার পাশাপাশি ভালো পরিবেশ পায় এ জন্য সরকারের এ উদ্যোগ।

বৃহস্পতিবার (০৯’ জুলাই) দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালের আধুনিক ডায়রিয়া ওয়ার্ড উদ্বোধনকালে এ কথা বলেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। আর আগে তিনি ফিতা কেটে এর উদ্বোধন করেন তিনি। উদ্বোধন শেষে ওয়ার্ডটি পরিদর্শন করা হয়।

২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক প্রফেসর ডাঃ আবুল হোসেন, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনস্যাল্টেন্ট ডা: সালেহ্ মোহাম্মদ আলী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক ডা: জাহেদী হাসান রুমি, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক ডা: মাকসুদ আল মাসুর আনন, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের প্রধান সহকারি রুহুল আমিন, ঠিকাদার নয়নসহ হাসপাতালের অন্যান্য চিকিৎসক ও সাংবাদিকবৃন্দ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone