শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের আরও আন্তরিকভাবে কাজ করতে হবে

দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ১১ জুলাই, ২০২০

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের আরও আন্তরিকতার সাথে কাজ করতে হবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে। করোনার এই দুর্যোগে প্রতিটি মানুষ যেন চিকিৎসা সেবা পায় সেজন্য চিকিৎসা সেবায় সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন। করোনা যোদ্ধা চিকিৎসকরা করোনার এই মুহুর্তে নিজের জীবনকে বাজি রেখে মহামারির এই রোগকে সেবা দিয়ে যাচ্ছে। তাদের এই অবদান পৃথিবী যতদিন থাকবে ততদিন পর্যন্ত মানুষ ভুলবে না।

তিনি বলেন, স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে রয়েছে। তাই কেউ কোন দুর্নীতি বা অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে সরকার। এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীসহ সকল ধরনের রোগী সঠিক ভাবে চিকিৎসা সেবা পায় সে দিকে খেয়াল রাখতে হবে।

শনিবার এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুর-এ স্বাস্থ্য সেবা সংক্রান্ত ও করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে পর্যালোচনা সভায় এসব কথা বলেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় বক্তব্য রাখেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শিবেস সরকার, হাসপাতালের পরিচালক ডা. নির্মল চন্দ্র দাস, অক্সফার্মের রিজিওনাল ডিরেক্টর আকতারুজ্জামান আখতার, হাসপাতালের উপ-পরিচালক ডাঃ শাহ্ মোজাহেদুল ইসলাম, সহকারী পরিচালক (প্রশাসন) ডাঃ নজমুল ইসলাম, ডাঃ মোঃ সিরাজুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. নাদির হোসেন, সহযোগি অধ্যাপক (মেডিসিন) ডা. নুরুজ্জামান, শিশু বিশেষজ্ঞ ডাঃ মশিউর রহমান, ডাঃ শেখ ফরিদ আহমেদ, গাইনি চিকিৎসক ডাঃ জাহানারা মুন্নি, আইসিইউ ইনচার্জ ডাঃ সুশেন রায়, চক্ষু বিশেষজ্ঞ ডাঃ এডিন, ডা. নাহিদ রহমান প্রমুখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone