সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

পীরগঞ্জে জনতার হাতে ৩ গরুচোর আটক ॥ পিকআপে আগুন

সরওয়ার জাহান, ভ্রাম্মমান প্রতিনিধি পীরগঞ্জ (রংপুর) ঃ
  • Update Time : রবিবার, ১২ জুলাই, ২০২০

রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ উপজেলার মাদারহাট নামক স্থানে চোরাই গরুসহ ৩ চোর ও ১টি পিক-আপ আটকের পর উত্তেজিত জনতা পিক-আপটিতে আগুন ধরিয়ে দেয়। রোববার ভোরে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, মিঠাপুকুর উপজেলা এলাকা থেকে পিক-আপ যোগে ৪টি চোরাই গরু নিয়ে বগুড়া অভিমুখে যাবার সময় যানজটের কারনে বর্নিতস্থানে পিকআপটি ফেঁসে যায়।

এ সময় উপস্থিত জনতার সন্দেহ হলে পিক-আপটি আটকের পর গরুগুলো নামিয়ে নেয়ার পর পিক-আপে থাকা গরুচোর বগুড়ার শিবগঞ্জ উপজেলার দক্ষিণ ছত্রা গ্রামের আব্দুর রহিমের ছেলে শিপন সাকিদা(৩০),একই উপজেলার সংসারদিঘী গ্রামের বিজেন মালীর ছেলে বিচিত্র মালী (২৫) ও নাটোরের সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের ফজলু বিশ্বাসের ছেলে রবিউল ইসলাম (২৭)কে আটক করে গণধোলাই ও উত্তেজিত জনতা পিকআপটিতে আগুন ধরিয়ে দিলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ৩ গরুচোরসহ পিক-আপ ও গরু ৪টি উদ্ধার করে থানায় নেয়। পীরগঞ্জ থানার ওসি (অপারেশন) মাহবুবার রহমান জানান, ৩ গরুচোরকে থানায় আটক রাখা হয়েছে। তাদের দেয়া তথ্যানুযায়ী চোরাই গরুগুলো পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার ।

ইতোমধ্যে গরুগুলোর বিষয়ে মিঠাপুকুর থানা পুলিশকে জানানো হয়েছে। গত রাতে মিঠাপুকুর উপজেলা থেকেও গরু চুরি হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আটক গরু ও আগুন ধরেিয় দেয়া পিক-আপটি পীরগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone