সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

মিজমিজি এলাকায় হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ১২ জুলাই, ২০২০

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড এলাকায় হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন। নাসিক ১, ২, ও ৩ নং ওয়ার্ড নারী কাউন্সিলর মাকসুদা মুজাফ্ফরের সহযোগিতায় মিজমিজি পূর্ব-দক্ষিন পাড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক, আদমজী নিট ওয়্যারের চেয়ারম্যান, রাজ ট্রেডিং কোং’র কর্ণধার, মসজিদুল আউলিয়া জামে মসজিদের প্রধান উপদেষ্ঠা ও আদমজী নগর কবরস্থান কমেেপ্লক্সের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব হুমায়ন কবিরের উদ্যোগে ৩’য় ধাপে অসহায় গরীব-দুঃখীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানটির আয়োজন করেন আদমজী নিট ওয়্যার ও নিট ট্রেক্স’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ তানভির কবির। গতকাল শনিবার ১১’জুলাই বাদ আসর এ উপহার বিতরণ করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়ে অসহায়, গরিব-দুঃখী জনগন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি ও নাসিক ১, ২ ও ৩নং ওয়ার্ড নারী কাউন্সিলর মাকসুদা মুজাফ্ফরের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ উপহার বিতরণ অনষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী আব্দুল মোতালেব, মোঃ তোফাজ্ঝল হোসেন, মোহাম্মদ আলী, কামরুল হোসেন, যুবলীগ নেতা রাজন, তুহিন, মামুন, ছাত্রলীগ নেতা শামিমসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone