শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

ফতুল্লার বিতর্কিত সমালোচিত চাদাঁবাজ নাজিম উদ্দিন ভূইয়া

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ১৩ জুলাই, ২০২০

ফতুল্লা মডেল থানার ভূইগড় এলাকায় বিতর্কিত, সমালোচিত, চাদাঁবাজ নাজিম উদ্দিন ভূইয়া। উক্ত ভূইগড় এলাকায় প্রতিষ্টিত আধুনিক আবাসিক এলাকা রূপায়ন টাউন। রুপায়ন টাউনে বসবাসরত ৯০’ভাগ লোক বহিরাগত হওয়ায় নাজিম উদ্দিন ভুইয়া স্থানীয় সেজে তাদের উপর বিভিন্ন অনিয়ম চাপিয়ে দিয়ে অন্যায়-অত্যাচার চালিয়ে যাচ্ছিল।

গত ২’হাজার ১৯’ সালের ১৮’ ফেব্রুয়ারিতে এ দখল নিয়ে রুপায়নবাসীর সাথে চাঁদার দাবীতে নাজিম বাহীনর মারামারির ঘটনা ঘটে। মারামারির ঘটনায় ফতুল্লা মডেল থাসায় দু’টি চাঁদাবাজী মামলা দায়ের করা হয় নাজিম ও তার বাহীনির বিরুদ্ধে, যা চলমান রয়েছে। কিছুদিন নাজিম উদ্দিন তার বাহীনি নিয়ে চুপ থাকলেও পুণরায় আধুনিক আবাসিক এলাকা রূপায়ন টাউন দখল নিতে মরিয়া হয়ে উঠেছে। রূপায়ন টাউনটিকে আবারো দখল নিতে নতুন করে সাজিয়েছে পেটুয়া বাহিনী, হচ্ছে সঙ্ঘবদ্ধ। গত ২’হাজার ১৯’ সালের ১৮’ ফেব্রুয়ারিরমত গত শুক্রবার ১০’জুলাই ২’হাজার ২০ইং আবারো অনাকাক্ষিত ঘটনা ঘটনোর জন্য প্রস্তুত ছিল নাজিমসহ তার বাহীনি।

এ বিষয়ে সংবাদ প্রকাশিত হওয়ায় উপর মহলের চাপে ঘাপটি মেরে আছে নাজিম ও তার বাহিনী। নাজিম উদ্দিন ভূইয়া আওয়ামীলীগের সমর্থক হওয়ায় আওয়ামীলীগের মদদে নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান হন। অথচ বর্তমানে জামায়েত-বিএনপি’র লোকজনকে সাথে নিয়ে আধনিক আবাসিক এলাকা রূপায়ন টাউন দখলে প্রণপনে চেষ্ট চালিয়ে যাচ্ছে। তাকে এ মুহুতে থামানো না গেলে রূপায়ন টাউনবাসির চরম ক্ষতির কারন হবে। খবর বিশ্বস্ত সূত্রের। এ ব্যাপারে প্রশাসনের জরুরী হস্থক্ষেপ প্রয়োজন বলে মনে করে সচেতন মহল।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone