বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৫ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জাম খুলনা সিটি মেয়র কাছে হস্তান্তর করা হয়

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • Update Time : সোমবার, ১৩ জুলাই, ২০২০

কেসিসি’র প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার বিভাগ, ডিএফআইডি ও ইউএনডিপি’র সহযোগিতায় করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে আজ সোমবার সকালে নগর ভবন সম্মেলনকক্ষে বিভিন্ন স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জাম খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এর কাছে হস্তান্তর করা হয়।

স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জামের মধ্যে ছিল: ৩৮টি ডিজিটাল থার্মোমিটার, ৩৮টি ইনফ্রারেড থার্মোমিটার, ৩৫ কেজি জীবাণুনাশক, ৭০টি হ্যান্ডড্রাই রোল, পাঁচশত ৭৬ সার্জিক্যাাল মাস্ক, তিনশত ৮২টি এন-৯৫ মাস্ক, ৬৪ টি হ্যান্ড স্যানিটাইজার (১০০ এমএল) এবং ৬৪টি হ্যান্ড স্যানিটাইজার (২০০ এমএল)।

স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জাম গ্রহণকালে সিটি মেয়র বলেন, সরকার স্বাস্থ্যসেবার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। খুলনায় চিকিৎসা নিয়ে কেউ যাতে প্রতারণা এবং ছিনিমিনি করতে না পারে সে দিকে সকলের খেয়াল রাখতে হবে। কাভিড-১৯ প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবকিছু করে যাচ্ছেন। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারের পাশাপাশি যার যার আবস্থান কাজ করতে হবে। এই দুর্যোগে যার যার সুরক্ষা তারই হাতে। সরকার দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

এসময় কেসিসি’র চীফ প্লানিং অফিসার ও প্রকল্পের সদস্য সচিব আবির-উল-জব্বার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ আবদুল্লাহ, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার মোঃ মোস্তফা মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় চত্বরে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে চায়না হারবার ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেডের উদ্যোগে অসহায় একশত কর্মীদের মাঝে চাল, ডাল, লবণ, আলু, সাবানসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মঈনুল ইসলাম নাসির, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান সিকদারসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে চায়না হারবার ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেডের উদ্যোগে সিটি মেয়র ২৬ এবং ১৯ নম্বর ওয়ার্ডের ঘরে থাকা দুইশত নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, লবণ, আলু, সাবানসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone