বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

ধারাবাহিক নাটক “চিটিং মাস্টার”

বিনোদন ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

জনপ্রিয় ধারাবাহিক নাটক চিটিং মাস্টারের ৩০০তমপর্ব। ২০১৮ সালের ১২ ডিসেম্বর প্রচার শুরু হয় নাটকটির। এই ধারাবাহিকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও ফারহানা মিলি।

ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ডা. এজাজুল ইসলাম, নাফিজা জাহান, সালাহ খানম নাদিয়া, নিলয় আরমগীর, মৌসুমী হামিদ, সাজু খাদেম, আল মনসুর, ফারুক আহমেদ, শামীমা তুষ্টি, মনিরা মিঠু, এ্যানি খান, আখম হাসান, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য, তানিয়া বৃষ্টি, অলিউল হক রুমী, প্রাণ রায়সহ আরও অনেকে।

গল্পের শুরুটা হয়েছিল এভাবে- পুরান ঢাকার সম্ভ্রান্ত পরিবারে একজন মোবারক আলী। তিনি বেশ টাকা পয়সার মালিক। তার উত্তরায় ছয়তলা একটা বাড়ি আছে। পুরো পরিবার নিয়ে তিনি পুরান ঢাকা থেকে উত্তরার বাড়িতে এসে উঠে। মোবারকের দুই মেয়ে, সোনিয়া এবং জিনিয়া। সোনিয়ার সঙ্গে মোবারকের আড়তের ম্যানেজার শাহাজাদর সম্পর্ক হয়। সেই সর্ম্পর্ক জানাজানি হলে মোবারক শাহাজাদাকে ম্যানেজার পদ থেকে বরখাস্ত করে।

এমনকি শাহাজাদাকে জেল পর্যন্ত খাটতে হয়। এ কারণে পরিবারের মধ্যে বিরাট অশান্তি। এভাবেই প্রতি পর্বে গল্পের একাধিক বাঁক ও পারিবারিক বিবিধ জটিলতা নিয়ে হাস্যরসের ভেতর দিয়ে চলতে চলতে ৩০০তম পর্বে চলে এসেছে। সঞ্জিত সরকারের রচনা ও পরিচালনায় আরটিভিতে প্রতি সপ্তাহের বুধ, বৃহস্পতি, শুক্র, শনি মোট চারদিন রাত ৯টা ২০ মিনিটে প্রচার হয়ে আসছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone