সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

শরীয়তপুরের মানুষের কল্যাণে কাজ করে চলছেন

শরীয়তপুর প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০২০

শরীয়তপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসন তথা শরীয়তপুরের প্রিয়মুখ, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী কর্ণেল এস.এম ফয়সাল (অব.) দীর্ঘদিন যাবৎ দল-মত নির্বিশেষে মানুষের কল্যাণে কাজ করে চলছেন। তিনি অসংখ্য মানুষের হৃদয়ের স্পন্দন।

দেশে করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকেই দলের পক্ষে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহ বিভিন্ন বিতরণ করেছেন তিনি। এছাড়াও তিনি তাঁর ব্যক্তিগত তহবিল থেকেও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহ বিভিন্ন সহযোহিতা করেছেন।

তিনি নিয়মিতই তাঁর নির্বাচনী এলাকা শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের দলীয় নেতাকর্মীসহ সাধারণ জনগণকে নানানভাবে সহযোগিতা করে চলছেন।

এদিকে দলীয় নেতাকর্মীরা জানান, কর্ণেল এস.এম ফয়সাল (অব.) নড়িয়া-সখিপুর সহ জেলায় নানানভাবে সাংগঠনিক অবস্থা শক্তিশালী করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এব্যাপারে এলাকার জনগণ বলেন, কর্ণেল এস.এম ফয়সাল (অব.) দীর্ঘদিন যাবৎ মানুষের কল্যাণে কাজ করে আসছেন। সে মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ায়। আমরা অতীতে তাঁর সাথে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো।

এব্যাপারে কর্ণেল এস.এম ফয়সাল (অব.) বলেন, আমি সবসময় মানুষের কল্যাণেই কাজ করছি। এছাড়াও আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

উল্লেখ্য, শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসন তথা শরীয়তপুরের প্রিয়মুখ, কর্ণেল এস.এম ফয়সাল (অব.) শরীয়তপুরের সখিপুর থানার কৃতি সন্তান, শরীয়তপুর জেলা বিএনপির অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, বিশিষ্ট সাংবাদিক, রাজনীতিবিদ, সমাজ সেবক, অসংখ্য হৃদয়ের স্পন্দন, শরীয়তপুরের সূর্য সন্তান মরহুম সৈয়দ আমীর খসরু’র ছোট ভাই।

একজন জাতীয়তাবাদীর চেতনা সৈয়দ আমীর খসরু। শরীয়তপুর জাতীয়তাবাদী শক্তির মুল প্রবক্তা বিশেষ করে পূর্ব-শরীয়তপুরের উজ্জল নক্ষত্র তিনি। তাদের দৃষ্টিতে শরীয়তপুরে বিএনপির কোনো সাংগঠনিক ভিত ছিলনা বল্লেই চলে। তবে ছিলো জাতীয়তাবাদে বিশ্বাসী এক বিশাল সমর্থক গোষ্ঠী। এই জনগোষ্ঠীকে একত্রিত করে বিএনপির একটি বিশাল প্লাটফর্ম তৈরি করে ছিলেন তিনি। গ্রামেগঞ্জে-হাটে-বাজারে ঘুরে ঘুরে তৃনমুল পর্যন্ত বিএনপি’কে সু-সংগঠিত করে ছিলেন তিনি। তার ভিতের ওপরে দাড়ানো আজকের শরীয়তপুর জেলা বিএনপি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone