রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

এমাজউদ্দিন আহমেদের দেশপ্রেম ছিল প্রশ্নাতীত

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

জাতীয় অভিভাবক, প্রখ্যাত রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলনের আহ্বায়ক এম. গোলাম মোস্তফা ভুইয়া, যুগ্ম আহ্বায়ক মো. মঞ্জুর হোসেন ঈসা ও সমন্বয়ক মো. মহসিন ভুইয়া।

শুক্রবার (১৭ জুলাই) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, ড. এমাজউদ্দিন আহমেদ ছিলেন জাতীর অভিভাবক। যিনি কৃষক-শ্রমিকের মুক্তি, গণতন্ত্র প্রতিষ্ঠা, মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য কলম ধরেছেন, জাতিকে পথ দেখিয়েছেন।

তারা বলেন, আপাদমস্তক একজন ভদ্রলোক, অমায়িক অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদের তার দেশপ্রেম ছিল প্রশ্নাতীত। তিনি শিক্ষক হিসাবে শুধু শ্রেনি কক্ষেই নন, এর বাইরেও একজন বৃহত্তর সমাজের শিক্ষক ছিলেন।

নেতৃবৃন্দ বলেন, এমাজউদ্দীন আহমদের মৃত্যুতে বাংলাদেশের মানুষ স্বাধীনতা-মুক্তি, গণতন্ত্র-মানবিকতা ও অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে আত্মনিবেদিত এক অগ্রপথিককে হারিয়েছে। দেশবাসী হারিয়েছে বিশ্ব বরেণ্য একজন খ্যাতিমান লেখক, দার্শনিক ও উজ্জ্বল নক্ষত্রকে। অমর এই কর্মবীরের মৃত্যু জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone