শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

উন্নয়নে বাধা দিলে কঠোর ভাবে দমন – নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ১৮ জুলাই, ২০২০

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, আমাদের দেশের অগ্রগতি, এটা অনেকের পছন্দ না। যারা বাংলাদেশের জনগণের অর্থ সম্পদ লুণ্ঠন করে, যারা মানুষকে দুঃসহ জীবন যন্ত্রণায় ঠেলে দিয়ে নিজের আখের গুছিয়েছে। তাদের কাছে বাংলাদেশ সরকারের সঠিক পদক্ষেপগুলো পছন্দের না। বাংলাদেশের অর্থনীতি গতিশীল হচ্ছে, এটা অনেকেরই পছন্দ হয় না। অর্থনীতি ধ্বংস হয়ে যাক, বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হলে তারা লাভবান হয়। যাদের এজেন্ডা নিয়ে বাংলাদেশে রাজনীতি করে তাদের লাভ হয়। দেশের উন্নয়নে বাধা প্রদান করা হলে দেশ বিরোধীদের কঠোর ভাবে দমন করা হবে।

গতকাল শনিবার বোচাগঞ্জে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির সারাদেশে লকডাউন দাবি প্রসঙ্গে নৌ প্রতিমন্ত্রী বলেন, অনেকে বলেছেন, সারাদেশে লকডাউন দিয়ে দিতে। লকডাউন করে দিলে বাংলাদেশের অর্থনীতি কোথায় যাবে! বাংলাদেশ উন্নয়নশীল দেশ। মিলেনিয়াম গোল আমরা সময়ের আগে অর্জন করেছি। এসডিজি ২০৩০ সালে নির্ধারণ করা আছে। অর্থনীতিবিদরা বলছেন তিন-চার বছর আগেই আমরা এসডিজি অর্জন করতে পারব। আমাদের পরবর্তী লক্ষ্য- প্রধানমন্ত্রী বলেছেন, ২০৪১ সালে আমরা উন্নত দেশ হব।

প্রতিমন্ত্রী বোচাগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের ভিত্তিপ্রস্তর স্থাপন, আধুনিক মানের রাস্তা প্রশস্থকরণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন, গোপেন সাহার হাটে দ্বিতল গ্রামীণ বাজার ভবন (চার-তলা ভিত বিশিষ্ট) নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং এডিপি প্রকল্পের আওতায় হুইল চেয়ার, ভ্যানগাড়ী ও বাইসাইকেল, সেলাই মেশিন বিতরণ এবং বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে অর্থ বিতরণ করেন।

পরে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপে¬ক্সবৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করের নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

এসময় বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র এম আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী, দিনাজপুর এলজিআরডি নির্বাহী প্রকৌশলী এস এম জাকিউর রহমান, বোচাগঞ্জ উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone