সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী আর নেই

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • Update Time : শনিবার, ১৮ জুলাই, ২০২০

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ গাজী মোহাম্মদ আলী (৮২) শুক্রবার বিকেল সাড়ে ৫টায় খুলনার একটি বে-সরকারী হাসপাতালে মৃত্যু বরণ করেছেন (ইন্না…….রজিউন)।

তিনি বেশকিছুদিন ধরে অসুস্থ ছিলেন। গত ৫/৭ দিন যাবৎ তিনি জ্বরে আক্রান্ত হন। শুক্রবার বিকাল ৪টার দিকে নগরীর সোনারবাংলা মহল¬ার বাসায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিকাল সাড়ে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গাজী মোহাম্মদ আলীর করোনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেয়া হলে সেখানে করোনা পজেটিভ ধরা পড়ে। মৃতকালে তিনি স্ত্রী ৩ ছেলে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, পাইকগাছা উপজেলা পরিষদ, উপজেলা আ’লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠণ শোক বিবৃতি প্রদান করেছেন। এদিকে বীরমুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে বাদ এশা নগরীর সিদ্দিকীয়া মহল¬া মাদ্রাসায় মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়। এদিকে গাজী মোহাম্মদ আলীর মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শোকাহতদের পাশে যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন।

এ সময়ে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, কামরুজ্জামান জামাল, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ মো. আবু হানিফ, মো. আসাদুজ্জামান রিয়াজ, আবু জাফর সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে নেতৃবৃন্দ মরহুমের নামাজে জানাযা সহ সকল অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অপরদিকে বীরমুক্তি যোদ্ধা গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি, সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু, আব্দুস সালাম মুর্শিদী এমপি, সাবেক সংসদ সদস্য সোহরাব আলী সানা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone