সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

সাদুল্লাপুরে ইজি অটোবাইকের ধাক্কায় নিহত রাজমিস্ত্রী

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ১৯ জুলাই, ২০২০

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় ইজি অটোবাইকের ধাক্কায় তিন কন্যা সন্তানের জনক আনারুল ইসলাম (৪২) নামের এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন। গতকাল ১৮ জুলাই শনিবার দুপুর আড়াইটার দিকে সাদুল্লাপুর উপজেলার ৭নং ইদিলপুর ইউনিয়নের কুঞ্জমহিপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আনারুল কুঞ্জমহিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, সাদুল্লাপুরের ঠুটিয়াপকুর মাদরহাট সড়কে একই ইউনিয়নের যোগীবাড়ী মাদারহাট এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে শুকরু মিয়া (৩২) নামের এক অটোবাইক চালক যাত্রী নিয়ে দ্রুত গতিতে মাদারহাটের দিকে যাচ্ছিল। এসময় কুঞ্জমহিপুরের চেয়ারম্যানের তেকানী নামক স্থানে পৌঁছালে টিনের বেড়া মাথায় নিয়ে হেঁটে আসা আনারুলকে ওই যাত্রীবাহী দ্রুতগামী ইজি অটোবাইক সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে পাকা রাস্তা উপরে পড়ে গিয়ে মাথা ও নাকে মুখে আঘাত ঘটনাস্থলে আনারুল ইসলাম মর্মান্তিকভাবে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়।

এসময় উত্তেজিত জনতা ইজি অটোবাইকটি আটক ও ভাংচুর করে এবং চালক শুকরু মিয়াকে উত্তমমধ্যম দিয়ে আটকে রাখে। খবর পেয়ে পরে থানা পুলিশকে খবর দেয়া হলে তার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। তবে কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দিয়ে অটো চালককে তার নিকটজনের হাতে দূর্ঘটনাকবলিত অটো ও চালক শুকরু মিয়াকে তুলে দেয়া হয়।

দূর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহত আনারুলের লাশ দেখার জন্য হাজারো আবালবৃদ্ধ নারীপুরুষ ওই বাড়িতে ভীড় জমায়। এ সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ইদিলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) মেম্বর আহসান হাবিব রিপন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত আনারুল ইসলাম পেশায় টিনসেড ঘর তৈরী রাজমিস্ত্রী হিসাবে কর্মরত ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone