সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

কুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিকসহ ৫জন

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

কুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় বিজয় টিভি ও দৈনিক মানবজমিন জমিন পত্রিকার সাংবাদিক হোসাইন আমিরসহ ৫জন আহত হয়েছে। রোববার মধ্যে রাতের দিকে কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৪জনকে কুয়াকাটা ২০শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়। ওই রাতেই গুরুতর আহত সাংবাদিক হোসাইন আমিরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় পরীক্ষা সম্পন্ন করেছে কর্তব্যরত চিকিৎসক। আহত সাংবাদিক হোসাইন আমির সুস্থ্য আছেন। তার পরিবার সুত্রে জানাগেছে, সিটি স্ক্যানের রিপোর্ট ভাল। অনন্য আহতরা হলেন, ট্যুরিষ্ট বোর্ড মালিক সমিতির সভাপতি জনি আলমগীর, বেকারী ব্যবসায়ী আঃ রহিম, ইজি বাইক চালক সবুজ প্রমুখ।

আহতের সুত্রে জানাগেছে, রোববার রাতে মৎস্য বন্দর আলীপুর বাজার তেকে ইজি বাইকে করে কুয়াকাটা আসতে ছিল তারা। মহা সড়কের নয়াপাড়া পয়েন্টে বিপরীত মুখী একটি মোটরবাইকের সাথে মুখোমুখেী সংর্ঘষ এড়াতে পার্কিং করে রাখা ট্রলির সাথে ধাক্কা খেয়ে ইজি বাইকটি উল্টে পড়ে যায়। দুমরে-মুচরে পড়া ইজি বাইকে আহত হয় চালক সবুজ, সাংবাদিক হোসাইন আমিরসহ ৪ যাত্রী।

কুয়াকাটা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ আরিফুর রহমান বলেন, আহতের মধ্যে সাংবাদিক হোসাইন আমিরের মাথায় ও নাকে-মুখে আঘাত থাকায় উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone