বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

চুয়াডাঙ্গায় করোনার ভয়াবহতা ॥ একদিনে আক্রান্ত ৪৬ জন

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

চুয়াডাঙ্গায় দিন দিন বাড়ছে করোনার ভয়াবহতা। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৪৬ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৪৬ জনে। এরমধ্যে গত ২৪ ঘন্টায় ১০ জনসহ এপর্যন্ত সুস্থ হয়েছেন ২৩৮ জন ও মারা গেছেন ৬ জন।

বর্তমানে আক্রন্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল আইসোলেশনে ৩৮ জন, নিজ নিজ বাড়িতে ১৬২ জন এবং ঢাকায় ২ জন চিকিৎসা নিচ্ছেন ।

গত সোমবার (২০ জুলাই) রাত ১১ টার দিকে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ থেকে গত ২৪ ঘন্টায় যে ৪৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন তারা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২৯ জন, আলমডাঙ্গা উপজেলায় ৯ জন, দামুড়হুদা উপজেলায় ৫ জন ও জীবননগর উপজেলায় ৩ জন। আক্রান্তদের মধ্যে ৩৩ জন পুরুষ ও ১৩ জন নারী। এদের বয়স ৫ থেকে ৭৮ বছর।

চুয়াডাঙ্গা সদর উপজেলায় আক্রান্তরা হলো, কেদারঞ্জে ২ জন, সাতগাড়ি এতিমখানাপাড়া ১ জন, ডিসি  অফিসে ১ জন, মাস্টারপাড়া ৪ জন, ফেরীঘাট রোড এলাকার ৩জন, ইসলামপাড়ায় ১ জন, দৌলতদিয়াড়ে ১ জন, বিআরটিএ অফিসে ১ জন, সাদেক আলী মল্লিকপাড়ার ১ জন, জীবননগর বাসস্ট্যান্ড পাড়ায় ১ জন, বড়বাজার পাড়ার ২ জন, হাজরাহাটি গ্রামে ১ জন, শ্মশানপাড়ায় ১ জন, দক্ষিণ গোরস্থান পাড়ায় ১ জন, হাতিকাটা পল্লী বিদ্যুৎ অফিসের ১ জন, ঝিনাইদহ বাসস্ট্যান্ড পাড়ায় ১ জন, টাউন ফুটবল মাঠ এলাকার ১ জন ও সদর থানার পুলিশ ১ জন, মল্লিকপাড়ায় ৪ জন, থানা কাউন্সিল পাড়ায় ১ জন।

আলমডাঙ্গা উপজেলায় আক্রান্ত ৯ জন হলো, পাইকপাড়া কালিদাসপুর গ্রামের ৬ জন ও থানাপাড়ায় ৩ জন। দামুড়হুদা উপজেলায় আক্রান্ত ৫ জন হলো, শ্যামপুর দর্শনা ১ জন, মোবারকপাড়া দর্শনা ১ জন, দর্শনায় ১ জন, লোকনাথপুর গ্রামে ১ জন ও উপজেলা সদরের দশমীপাড়ায় ১ জন। জীবননগর উপজেলায় আক্রান্ত ৩ জন হলো, পৌরসভার স্টাফ ১ জন, মধুমতি ব্যাংক কর্মচারী ১ জন, হাসপাতাল পাড়ায় ১ জন।

উল্লেখ্য, এছাড়া আজ সোমবার (২০ জুলাই) কুষ্টিয়া জেলায় ৪৮ জন, মেহেরপুর জেলায় ৪ জন ও ঝিনাইদহ জেলায় ১৯ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone