রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

গলাচিপার ইউএনও’র সরকারি নম্বর ক্লোন শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদাবাজি

রিয়াদ হোসাইন, গলাচিপা প্রতিনিধি (পটুয়াখালী) :
  • Update Time : বুধবার, ২২ জুলাই, ২০২০

পটুয়াখালীর গলাচিপা উপজেলা নির্বাহী অফিসারের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে প্রধান শিক্ষক –সুপার ও জনপ্রতিনিধিদের কাছে চাঁদাবাজি করছে একটি চক্র। চক্রটি ল্যাবটপ দেওয়ার কথা বলে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানদের কাছ থেকে ৯ হাজার টাকা করে চাঁদা দাবি করে। এ ঘটনায় গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার সাধারণ ডায়েরি করেছেন। এ বিষয় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সতর্কীকরণ নোটিশ দিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার।

জানাগেছে, মঙ্গল ও বুধবার দুই দিন ধরে গলাচিপা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও চেয়ারম্যানদের কাছে একটি চক্র উপজেলা নির্বাহী অফিসারের সরকারি ০১৭৩৩৩৩৪১৫৩ মোবাইল নম্বরটি ক্লোন করে ফোন দেয়। চক্রটি ল্যাবটপ পাইয়ে দেওয়া কথা বলে ০১৭২৯৬০৮৫৯১ নম্বরে টাকা বিকাশ করতে বলে।

বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার খারিজ্জমা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুসরাত জাহানের কাছে ইউএনও’র মোবালই নম্বর দিয়ে ফোন দিয়ে ল্যাবটপ দেওয়ার কথা বলে টাকা দাবি করে। এসময় নুসরাত জাহান চক্রটিকে চ্যালেঞ্জ করলে ফোন কেটে দেয়। পরে তিনি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন।

এ বিষয় গলাচিপা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম মোস্তফা বলেন, ইতিমধ্যে বলইবুনিয়া দাখিল মাদ্রাসার সুপার চক্রটির ০১৭২৯৬০৮৫৯১ বিকাশ নম্বরে দুই বারে মোট ১৮ হাজার টাকা দিয়ে দিয়েছেন। এ বিষয় প্রতারিত না হওয়ার জন্য উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে সতর্কীকরণ নোটিশ দেওয়া হয়েছে।

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার বলেন, ‘আজ ঘটনাটি শোনার পরই গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, ‘এ বিষয় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্তপূর্বক আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone