বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২২ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

আক্রান্ত দেড় কোটি, মৃতের সংখ্যা ৬ লাখ ৩০ হাজার

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

বিশ্বের নানা প্রান্তে করোনাভাইরাসের আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। ২১৩টি দেশ ও অঞ্চলের মধ্যে আক্রান্তের সংখ্যা ১ কোটি ৫২ লাখ ৭৩ হাজার ছাড়িয়েছে। সেইসঙ্গে মৃতের সংখ্যা বেড়ে ৬ লাখ ৩০ হাজারে পৌঁছেছে।

বৃহস্পতিবার সকাল পর্যন্ত ওয়ার্ল্ডোমিটারের সর্বশেষ আপডেট অনুযায়ী, করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন প্রায় ৯৩ লাখ ৫০ হাজার মানুষ।

করোনার ছোবলে গেল ২৪ ঘণ্টায় আক্রান্তের তালিকায় সবার উপড়ে থাকা তিন দেশেই এক হাজারের উপর মৃত্যু হয়েছে। সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে ব্রাজিলে।

লাতিন দেশটিতে মারা গেছে ১ হাজার ২৯৩ জনের।যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মারা গেছে ১ হাজার ১৮৩ জন। তালিকার তিনে থাকা ভারতে মৃত্যু হয়েছে ১ হাজার ১২০ জনের।গেল ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে নতুন করে আক্রান্ত ৭১ হাজার ২১৪ জন। একই সময়ে ব্রাজিলে শনাক্ত হয়েছে ৬৫ হাজার ৩৩৯ জন কোভিড-নাইনটিন রোগী। ভারতে আক্রান্ত হয়েছে ৪৫ হাজার ৫৯৯ জন।

ট্রাম্পের দেশে মোট আক্রান্তের সংখ্যা ৪১ লাখ ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ১ লক্ষ ৪৬ হাজারের বেশি। ব্রাজিলে আক্রান্ত ২২ লাখ ৩১ হাজার ছাড়িয়েছে। মৃতের সংখ্যা ৮২ হাজার ৮৯০ জনের। মোট ২৯ হাজার ৮৯০ জনের মৃত্যু হয়েছে ভারতে। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২ লাখ সাড়ে ৩৯ হাজারের বেশি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone