মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

আব্বাসী-সেলিমের এলডিপি থেকে প্রেসিডিয়াম সদস্যর পদত্যাগ (ভিডিও)

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির (নিবন্ধন নং ০১) সাবেক সাংগঠনিক সম্পাদক ও আব্বাসী-সেলিমের নেতৃত্বাধীন এলডিপির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ ইব্রাহিম রনক বৃহস্পতিবার রাতে পদত্যাগ করেছেন।

সৈয়দ ইব্রাহিম রনক বৃহস্পতিবার রাতে তার ফেসবুক আইডিতে পোস্ট করা একটি ভিডিও বার্তায় আব্বাসী-সেলিমের নেতৃত্বাধীন এলডিপি থেকে পদত্যাগ করে ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের কাছে ক্ষমা চেয়ে পুনরয় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপিতে কাজ করার সুযোগ চান।

সৈয়দ ইব্রাহিম রনক ভিডিও বার্তায় বলেন, ২০০৬ সালের ২৬ অক্টোবর লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি গঠিত হলে আমি ২০০৬ সালের ১৮ নভেম্বর যোগদান করি। তার থেকে দলের বিভিন্ন দায়িত্ব পালন করে সর্বশেষ সাংগঠনিক সম্পাদক মনোনীত হই। আমি ব্যবসায়ীক কাজে ব্যস্ত থাকায় ২০১৮-১৯ সালে দলের সময় দিতে না পারায় আমাকে কমিটি থেকে বাদ দেওয়া হয়।

এই সুযোগে কিছু দুস্কৃতিকারী পরিকল্পিতভাবে আমাকে ভুল বুঝিয়ে তাদের দলে ভেড়ায়। তাদের চক্রান্তে পা দিয়ে আমি আমার আদর্শিক পিতা ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের উপর অভিমান করে ভুল সিদ্ধান্ত গ্রহণ করি। আমি আমার ভুল বুঝতে পেরে দুস্কৃতিকারীদের সঙ্গ ত্যাগ করে আমৃত্যু ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের সঙ্গে রাজনীতি করতে চাই।

Posted by Sayed Mohammad Ibrahim on Thursday, July 23, 2020

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone