বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৭ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

কলাপাড়ায় ভুমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মাঝে আরপিসিএল’র চেক প্রদান

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : সোমবার, ২৭ জুলাই, ২০২০

কলাপাড়ায় ধানখালী ইউনিয়নে ১৩২০ মেগা ওয়াট কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণ, ভূমি উন্নয়ন ও পূর্ণবাসন প্রকল্পের আওতায় ক্ষতিগ্রস্থ পরিবারকে জেলা প্রসাশক পটুয়াখালী প্রদত্ত ১৫০% অধিগ্রহন মূল্যের অতিরিক্ত আরও ১৫০% বিশেষ প্রণোদনার চেক হস্তান্তর করেন রুরাল পাওয়ার কোম্পানী লিমিটেড (আরপিসিএল)।

রবিবার শেষবিকেলে সংসদ সদস্যের বাসার সামনে এ চেক হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪, কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিববুর রহমান মুহিব, আরপিসিএল’র পটুয়াখালী ১৩২০ মেঘা ওয়াট তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্রকল্প পরিচালক মো: সেলিম ভূইয়া, আরপিসিএল’র নির্বাহী প্রকৌশলী মো: ইকবাল করিম ও ক্ষতিগ্রস্থ পরিবারবর্গসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন । প্রথম পর্যায়ে ৬ টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চেক প্রদান করা হয়। পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থ সকল পরিবারকে চেক প্রদান করা হবে বলে জানা যায়।

আরপিসিএল’র ১৩২০ মে:ও: তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকল্প পরিচালক মো: সেলিম ভূইয়া বলেন, প্রকল্প শুরুর প্রথম হতেই ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারের ১৫০% প্রনোদানার পাশাপাশি আমরাও ১৫০% বিশেষ প্রনোদনার আশ্বাস দিয়েছিলাম। আমরা আমাদের কথা রাখতে সক্ষম হয়েছি। আজ ৬ টি পরিবারকে চেক প্রদান করেছি। পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থ সকল পরিবারকে প্রনোদনার চেক প্রদান করা হবে।

এবিষয়ে পটুয়াখালী-৪, কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিববুর রহমান মুহিব বলেন, প্রনোদনার টাকা ক্ষতিগ্রস্থ পরিবারকে পাইয়ে দেয়ার জন্য আমি আপ্রাণ চেষ্টা করেছি। আরপিসিএল-এর সকল কর্মকর্তাদের সহযোগিতায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলো তাদের পাওনা বুঝে পেয়েছে। এজন্য তিনি আরপিসিএল ও পটুয়াখালী জেলা প্রসাশক অফিসের সকল পর্যায়ের কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone