সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

গলাচিপায় ভিজিএফ কার্যক্রম পরিদর্শন ও টিসিবি পয়েন্ট উদ্বোধন

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : সোমবার, ২৭ জুলাই, ২০২০

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে সরকার কর্তৃক ভিজিএফ (ভার্নারেবল গ্রুপ ফিডিং) প্রকল্পে গলাচিপা উপজেলার ১২টি ইউনিয়নে ৬৮৮১৪ পরিবারের জন্য ৬৮৮.১৪০ মেট্রিক টন এবং গলাচিপা পৌরসভায় ৪৬২১ টি পরিবারের জন্য ৪৬ টন ২১০ কেজি চাল চাল বরাদ্দ হয়েছে। সরকারের পক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এ বরাদ্দ দেওয়া হয়েছে।

উপজেলা ও পৌরসভা পর্যায়ে এই ভিজিএফ খাদ্য সহায়তা দেশের বন্যা কবলিত এবং অন্যান্য দূর্যোগে আক্রান্ত, অসহায়, দুস্থ, হতদরিদ্র ব্যক্তি ও পরিবারের জন্য বিতরণ করা হচ্ছে বলে গলাচিপা উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে। এরই ধারাবাহিকতায় সোমবার গলাচিপা সদর ইউনিয়ন, ডাকুয়া ইউনিয়ন ও বকুলবাড়িয়া ইউনিয়নের হত-দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেলোয়ার হোসেন, চেয়ারম্যান আবু জাফর খান, প্যানেল চেয়ারম্যান রাকিব মোল্লা। উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার বলেন, পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে কোরবানি উপলক্ষ্যে সরকারের দেয়া ভিজিএফ (ভার্নারেবল গ্রুপ ফিডিং) প্রকল্পের খাদ্য সহায়তা প্রদান করা হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ-উল-আযহা উপলক্ষ্যে গলাচিপা উপজেলায় হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে চাল বিতরণ করেছেন। এরপর ডাকুয়া ইউনিয়নের ব্রিজ বাজারে টি.সি.বির পন্য সামগ্রী সাশ্রয়ী মূল্যের বিক্রয় কার্যক্রমের ডিলার পয়েন্ট উদ্বোধন করেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone