শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৪৫ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

জলঢাকায় ঈদ উপলক্ষে সান চাইল্ড স্পন্সরশিপ প্রোগ্রামের খাদ্য সামগ্রী

মোঃ শাহজাহান কবির লেলিন, জলঢাকা প্রতিনিধি (নীলফামারী) ঃ
  • Update Time : সোমবার, ২৭ জুলাই, ২০২০

নীলফামারীর জলঢাকায় বর্তমান করোনা মহামারী ও বন্যায় খাদ্য নিরাপত্তাহীনতায় ভূগছে নি¤œ আয়ের মানুষ। এই সংকটময় সময়ে অর্থনৈতিক মন্দায় খাবার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি কেনার সক্ষমতা হারিয়ে ফেলা কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিলেন বেসরকারী উন্নয়ন সংস্থা ডিসিআই-আরএসসি।

সোমবার সকালে উপজেলার গাবরোল সিদ্দিকীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ডিসট্রেসড চিলড্রেন এ্যান্ড ইনফ্যান্টস ইন্টারন্যাশনাল (ডিসিআই) এর অর্থায়ন ও রাইটস এ্যান্ড সাইট ফর চিলড্রেন (আরএসসি) এর সহযোগীতায় সান চাইল্ড স্পন্সরশিপ প্রোগ্রাম (এসসিএসপি) এর ৮ টি পাড়ায় মোট ১৬১ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে সংস্থাটি । ত্রাণ সামগ্রীর উপকরণগুলো ছিল, ৭ কেজি চাউল, ১ কেজি মুসুর ডাল, ১ লিটার ভোজ্য তেল, ১ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ, ২৫০ গ্রাম রসুন, এবং দুটি করে হাত ধোয়ার সাবান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ হাসীন, সংস্থাটির লোকাল সভাপতি আমিনুর রহমান, গাবরোল সিদ্দিকীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রওশনারা আক্তার, আরএসসি, নীলফামারীর এরিয়া ম্যানেজার গোলাম কিবরিয়া, উপজেলা মৎসজীবিলীগের সভাপতি সাদেকুল সিদ্দিকী সাদেক, কৈমারি ইউপি সদস্য ডালিম চন্দ্র রায় ও একে জান্নাতুল ফেরদৌস মানিক প্রমূখ।

নীলফামারী এরিয়া ম্যানেজার গোলাম কিবরিয়া জানান, সংস্থাটি অসহায় দরিদ্র পরিবারের এতিম ও ঝড়ে পড়া শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য এবং বাল্য বিয়ে রোধে কাজ করে থাকে। এরেই ধারাবাহিকতায় এই সংস্থাটি প্রথম শ্রেণী হতে মাস্টার্স পর্যন্ত কিছু বাচ্চার যাবতীয় খরচ বহন করছি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone