শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:১৮ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাংবাদিক জিল্লুর রহমান পলাশ

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ২৭ জুলাই, ২০২০

আবারও সন্তানের বাবা হলেন যমুনা টেলিভিশন ও বাংলা ট্রিবিউনের গাইবান্ধা প্রতিনিধি জিল্লর রহমান পলাশ। এবারও ফুটফুটে আরেকটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী মাহাবুবা বীথী।

রবিবার (২৬ জুলাই) দুপুর ২টা ২০ মিনিটে গাইবান্ধার ঐশী ক্লিনিকে অস্ত্রপাচারের মাধ্যমে জন্মগ্রহণ করে শিশুটি। বর্তমানে মা ও নবাগত সন্তান দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

সন্তানের পৃথিবীর আলো দেখার খুশির খবরটা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই পোস্ট দিয়ে জানান দেন জিল্লুুর রহমান পলাশ। ক্যাপশনে তিনি লিখেছেন; ‘অবশেষে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম। একে একে দুই কন্যা সন্তানের বাবা আমি। এজন্য সৃষ্টিকর্তার পরে আত্মীয়-স্বজন, সহকর্মী, বন্ধু-বান্ধব ও চিকিৎসকসহ সবার উপর কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি’।

এদিকে, বাবা হওয়ার অনুভূতি জানিয়ে জিল্লর রহমান পলাশ বলেন, ‘বাবা হওয়ার অনুভূতিটা আসলেই একটি অদ্ভুত স্বর্গীয় অনুভূতি। একদিকে বন্যায় বিপর্যন্ত জনজীবন অন্যদিকে করোনার মহামারি। এই পরিস্থিতিতে সিজারিয়ান অপারেশন নিয়ে খুবেই ভয়-দুশ্চিন্তাও হতাশ ছিলাম। তবে সন্তানের মুখটি দেখে সকল হতাশা দূর হয়ে গেছে। আমার দুই মেয়েই দুই নয়নের আলো। সবাই ওদের জন্য দোয়া করবেন তারা যেন সুস্থ থাকে, ভালো থাকে। তবে মেয়ের নাম রাখার বিষয়ে দ্রুতই সিদ্ধান্ত নেয়ার কথা জানান তিনি’।

এরআগে, ২০১১ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হোন জিল্লুর রহমান পলাশ ও মাহাবুবা বিথী। মাহাবুবা বিথী সাদুল্লাপুর জিনিয়াস ক্যাম্পাস স্কুল এন্ড কলেজে শিক্ষকতা করেন। ২০১৩ সালের মার্চ মাসে তাদের ঘর আলোকিত করে জন্ম নেয় প্রথম মেয়ে সন্তান ফারিহা জান্নাত প্রাপ্তি। সাত বছরের ছোট্ট প্রাপ্তি এবার ঘরে খেলার একজন সঙ্গীও পেয়ে গেল!

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone