সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

ইমরান-সুমনার ‘রাখিস আমার হাতটা ধরে’

বিনোদন ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

একটি রিয়েলিটি শো তে হাজার হাজার প্রতিযোগীকে টপকে ফাইনালে গমন, অত:পর বিজয়ে মুকুট গ্রহণ। ২০১৭ সালে এমনি একটি দীর্ঘ গানের জার্নি থেকে বাংলাদেশে পেয়েছে সুমনাকে। এরপর গানের সাথেই যুক্ত আছেন এই শিল্পী।

অন্যদিকে, হালের ক্রেজ কণ্ঠশিল্পী ইমরান। নিজের কণ্ঠশীলন, সুর সাধনা, সংগীত পরিচালনা এবং মিউজিক ভিডিওতে অনবদ্য বিচরণের মাধ্যমে ইমরান মাহমুদুল নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চূড়ায়। যেকোনো উৎসবে তার নতুন গান নিয়ে হাজির হচ্ছেন নিয়মিতই। সাথে থাকে একাধিক চমক।

সেই ধারাবাহিকতায় এবারের ঈদ-উল-আজহা উপলক্ষে তিনি আসছেন নতুন গান নিয়ে। গানের শিরোনাম ‘রাখিস আমার হাতটা ধরে’। গানে তার সহশিল্পী চ্যানেল আই সেরাকণ্ঠ চ্যাম্পিয়ন সুমনা। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

‘রাখিস আমার হাতটা ধরে’ লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর ও সঙ্গীত আয়োজনের কাজটি করেছেন ইমরান নিজেই। তৈরি হয়েছে মিউজিক ভিডিও। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা।

গানটি নিয়ে ইমরান জানান, এবারের ঈদের অন্যতম সুন্দর একটি রোমান্টিক গান ‘রাখিস আমার হাতটা ধরে’। সুমনার কন্ঠ পরিক্ষীত । দারুণ গান গায় ও, যা শ্রোতারা শুনলেই বুঝতে পারবেন। গানটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী।

ধ্রুব মিউজিক স্টেশন সুত্র জানায়, ২৯ জুলাই, বুধবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘রাখিস আমার হাতটা ধরে’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্পø্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপ এ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone