শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

বিএনপি দেশের কোনো দূর্যোগে জনগণের পাশে দাঁড়ায় না: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি দেশের কোনো দূর্যোগে জনগণের পাশে দাঁড়ায় না। এটা তাদের পুরোনো অভ্যাসা। তারা এসি রুমে বসে মিথ্যাচার করে বেড়ায়। ক্ষমতায় না থাকলে বিএনপি আগুন সন্ত্রাস, পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করে। আর ক্ষমতায় থাকলে দূর্নীতি ও লুটপাট করে।

একারণে বিএনপিকে জনগণ বারবার প্রত্যাখান করেছে। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামীলীগ সকল দূর্যোগ মোকাবিলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে বারবার জনগণ ক্ষমতায় এনেছে। কোনো ষড়যন্ত্রই জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।

মঙ্গলবার সকালে শরীয়তপুরের নড়িয়ায় আওয়ামীলীগ ও উপমন্ত্রীর রতœগর্ভা মায়ের প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে শাড়ি-লুঙ্গি ও শুকনো খাবার বিতরণ এবং বিভিন্ন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলার সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, বাদশা শেখ, আওয়ামীলীগ নেতা জহির সিকদার, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone