বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০০ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

দুর্যোগের মধ্যেও দেশের উন্নয়নে এগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা- হুইপ

দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ২৯ জুলাই, ২০২০

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার এই মহামারি থেকে সরে যাননি বরং এগিয়ে গেছেন। দেশের এই দুর্যোগকালেও উন্নয়ন অব্যাহত রেখেছে। দরিদ্র মানুষেরা যেন করোনা ও বন্যার অভাব বুঝতে না পারে, সেজন্য ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছে। শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষের পাশে ছিলেন ও থাকবেন। দেশ যতদিন দুর্যোগে থাকবে ততদিন পর্যন্ত দেশে কোন রকম কোন জিনিসেই ঘাটতি হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করেন দুর্যোগের মধ্যেও দেশ ও দেশের মানুষদের রক্ষা করতে। আর ফখরুল-রিজভীরা টকশো করছেন। তারা মিডিয়াতে সীমাবদ্ধ রয়েছেন। তিনি বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সচেতন হতে হবে। সচেতনতার কোন বিকল্প নেই।

গতকাল বুধবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলা পরিষদের হলরুমে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয় প্রাপ্ত সদর উপজেলার দুঃস্থ মুসলিম ও হিন্দু পুনর্ববাসন এবং সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস প্রভুতি রোগীদের মাঝে মঞ্জুরীকৃত চেক বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ক্যান্সার আক্রান্তসহ বিভিন্ন ৩০ জন রোগীদের জন্য ৫০ হাজার করে ১৫ লাখ টাকা ও দুঃস্থ ৫৯ জনের মাঝে আর্থিক অনুদানের জন্য ১০ লাখ ৯৬ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এরপরে সদর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল-এর উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে চেক বিতরনকালে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জেসমিন, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান প্রমুখ। সঞ্চালনে ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দীন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone