সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

মাগুরার শ্রীপুর থানার ওসি’র ব্যতিক্রমধর্মী উদ্যোগ

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • Update Time : বুধবার, ২৯ জুলাই, ২০২০

মাগুরার শ্রীপুর উপজেলার গ্রাম পুলিশদের কর্মদক্ষতা বৃদ্ধি ও আন্তরিকতা এবং নিষ্ঠার সাথে কাজ করার লক্ষে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহম্মেদ মাসুদ এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহন করেছেন। তিনি ব্যক্তিগত উদ্যোগ নিজ অর্থায়ণে উপজেলার ৮০ জন গ্রাম পুলিশকে থানা কম্পাউন্ডে ডেকে এনে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রত্যেককে ১টি করে শাড়ী ও ১টি করে লুঙ্গী উপহার হিসেবে প্রদান করেন।

এসময় থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহম্মেদ মাসুদ ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লিটন কুমার সরকার, থানার সেকেন্ড অফিসার এস,আই হামিদুল ইসলাম, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টুসহ থানার অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ ।

উপহার সামগ্রী হাতে পেয়ে গ্রাম পুলিশদের মধ্যে অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং তাদের মধ্যে নজরুল ইসলাম, রামদেব ও সত্তোর্ধ গ্রাম পুলিশ সাধন বিশ্বাসসহ অনেকেই তাদের অভিমত ব্যক্ত করে বলেন,তাদের কর্মজীবনে এই প্রথম ওসি সাহেব তাঁর নিজ অর্থায়ণে গ্রাম পুলিশদের উপহার সামগ্রী প্রদান করলেন। উপহার সামগ্রী পেয়ে তাঁরা মহাখুশী।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহম্মেদ মাসুদ বলেন, গ্রাম পুলিশ এবং থানা পুলিশ অবিচ্ছিন্ন অংশ এবং এক সঙ্গে কাজ করছে। গ্রাম পুলিশ ডাক হরকরার মতো দিনরাত ঝড়,বৃষ্টিকে উপেক্ষা করে দীর্ঘকাল ধরে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ ও মেম্বর-চেয়ারম্যানদের পাশে থেকে নিরলসভাবে কাজ করছে,যেকারনে সমাজ ব্যবস্থা এখনও সুস্থ্যভাবে রয়েছে । তবে তাদের কাজের সঠিক মূল্যায়ণ করা খুবই দ্রƒহ ব্যাপার । তারপরও ঈদকে সামনে নিয়ে ঈদের আনন্দকে একটু ভাগাভাগি নিতে পুলিশের পক্ষ থেকে সামান্যতম উপহার গ্রাম পুলিশদের হাতে তুলে দেওয়া হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone