সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

বে-সরকারী উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন – এর স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরন

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

কলাপাড়ায় মহামারী করোনা দূর্যোগ পরিস্থিতিতে অসহায়, কর্মহীন ও দরিদ্র প্রায় সাড়ে ৫৫০ পরিবারের মাঝে সুষমখাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে পটুয়াখালী-৪, কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিবুর রহমান মহিব এমপি এসব দরিদ্র পরিবারের হতে ওইসব সামগ্রী তুলে দেন। বে-সরকারী উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র উদ্যোগে টিয়ার ফান্ড ইউকে’র আর্থিক সহায়তায় এ খাদ্য সহায়োতা প্রদান করা হয়।

এ বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন ঘুর্নিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) কলাপাড়া সহকারী পরিচালক মো: আসাদুজ্জামান খান, ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র প্রকল্প ব্যাবস্থাপক সিলভেষ্টার মাইকেল মধু, জেমস রাজীব বিশ্বাস, পায়েল দাস, নির্মল টুডুসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা।

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র সূত্রে জানা যায়, প্রত্যেক পরিবারকে ২০ কেজি চাল, আড়াই লিটার সয়াবিন তেল, আড়াই কেজি মসুরী ডাল, আড়াই কেজি মুগ ডাল, আড়াই কেজি ছোলা ডাল, এক কেজি চিড়া, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম লবণ, দুইটি মাক্স, দুইটি সাবান, ৫০০ গ্রাম ডিটারজেন্ট পাউডার বিতরন কর হয়।

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র কলাপাড়া শাখার প্রেগ্রাম অফিসার জেমস রাজীব বিশ্বাস জানান, কলাপাড়ার ৬টি ইউনিয়ন বালিয়াতলী, মিঠাগঞ্জ, ডালবুগঞ্জ, মহিপুর, নীলগঞ্জ ও লতাচাপলীর দরিদ্র ও অসহায় ৫৩৩ পরিবারের মধ্যে জরুরী সুষমখাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone