রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০০ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

সংসদ বাবু’র স্বপক্ষে সাত্তার সরকারের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু’র স্বপক্ষে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের সর্বস্তরের জনগন, ব্যবসায়ী, রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশীদের ঈদের শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকার।

সাত্তার সরকার বলেন, বৈশ্বিক মহামারী রূপ নেয়া করােনাভাইরাসের মাঝে আমাদের কাছে এসে উপস্থিত মহা খুশীর দিন। প্রাণঘাতী করোনা সরে নতুন প্রানের সঞ্চার হোক দিগন্ত জুড়ে। স্বাস্থ্যবিধি মেনে উদযাপিত হোক এবারের ঈদ।

দূরে নয় হৃদয়ে সবই একে আপনজন এ কথা স্মরণ হোক খুশির প্রতিটি পলকে। তিনি আরও বলেন, জানিনা এই ভাইরাস থেকে কখন আমাদের প্রিয় মাতৃভূমি মুক্তি পাবে, মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের কাছে ফরিয়াদ করি যেন খুব শীঘ্রই আমাদের এই কালো মেঘ কেটে যায়।

তিনি বাংলাদেশের সমগ্র মানুষের আশ্রয়স্থল আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু’র দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করেন ।

পরিশেষে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং পবিত্র ঈদুল আযহার শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান । সে সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লহ্র রহমত কামনা করে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone