শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

করোনা প্রতিরোধে সম্মুখযোদ্ধা মিশর করোনা আক্রান্ত

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

করোনা প্রতিরোধে সম্মুখযোদ্ধা মাগুরা জেলা আওয়ামী যুবলীগের হটলাইন টীমের সদস্য মেহেদী হাসান মিশর করোনায় আক্রান্ত হয়েছেন।
করোনা সংকটে সকল ঝুঁকি উপেক্ষা করে মানুষের কল্যানে সাহসী ও মানবিক কাজের জন্য দৃষ্টান্ত স্থাপনকারী, মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমান পরিচালিত হটলাইন টীমের অন্যতম সদস্য মেহেদী হাসান মিশর।

দেশে করোনা সংক্রামিত হবার শুরু থেকেই স্বেচ্ছায় শ্রম দিতে আগ্রহী যুবলীগ নেতাকর্মীদের সমন্বয়ে হটলাইন টীম গঠন করে মাননীয় সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখরের সার্বিক সহযোগিতায় মানুষের কল্যানে নিরবচ্ছিন্ন কাজ করে যাচ্ছে মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে হটলাইন টীম।

ঘরে বয়স্ক মা-বাবা, অন্তঃসত্ত্বা স্ত্রী রেখে দেশের এই চরম সংকটে মাগুরা জেলা আওয়ামী যুবলীগের হটলাইন টীমের একজন বীর যোদ্ধা হিসেবে রাতের আধারে পরিচয় গোপন রেখে অভুক্ত মানুষের দরজায় খাদ্য সামগ্রী পৌছে দেওয়া, অসহায় মা-বোনেদের বাচ্চাদের দুধ ডিম কিনে পৌঁছে দেওয়া, অসহায় অসুস্থ মানুষের ঔষধের ব্যবস্থা করা, করোনা আতংকের কারনে গুরুতর অসুস্থ হয়ে কেউ চিকিৎসা না পেলে ডাক্তার ডেকে সুচিকিৎসার ব্যবস্থা করা, জীবাণুনাশক স্প্রে ছেটানো এবং প্রতিদিন শহর থেকে শুরু করে গ্রাম-গঞ্জ, হাট-বাজার সহ সমস্ত মাগুরায় সরকারি নির্দেশনা মেনে চলতে সচেতনতামূলক নিরবচ্ছিন্ন প্রচারণার পাশাপাশি শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে মাস্ক বিতরন করা, করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে অভয় দেওয়াসহ খাদ্য ও বিভিন্ন ধরণের প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে স্বেচ্ছায় জরুরী সেবায় নিয়োজিত থেকে নিজেই আজ করোনায় আক্রান্ত মেহেদী হাসান মিশর।

মাগুরা জেলা আওয়ামী যুবলীগের হটলাইন টীমের পক্ষ থেকে করোনা প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী এই বীর যোদ্ধার দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone