শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:০৫ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

রংপুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম

সোহেল রশীদ, রংপুর থেকে :
  • Update Time : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে রংপুরবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মহানগর প্রতিষ্ঠাকালীন কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা রফিকুল ইসলাম।

তিনি বলেন, আসছে ১ আগস্ট শনিবার বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে ঈদুল আজহা উদ্যাপন করা হবে। মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ঈদুল আজহার জামাত শেষে ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করবেন।

সাবেক ছাত্রলীগ নেতা রফিকুল বাণীতে বলেন, কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।

তিনি আরও বলেন, দেশ আজ করোনা ভাইরাসের পরিস্থিতিতে বদলে গেছে স্বাভাবিক জীবন যাপন। বন্ধ রয়েছে স্কুল কলেজ। মেহনতি মানুষকে পড়তে হচ্ছে নানা রকম সমস্যায়।

যুবলীগ নেতা রফিকুল বলেন, আমি করোনার শুরু থেকে নিজের সাধ্যমত মানুষের পাশে দাড়িয়েছি। এখনও নানাভাবে সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে।

আমি সমাজের সকলকে আহবান জানাচ্ছি, আপনারা নিজ নিজ অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। সরকারি নিয়ম নীতি মেনে চলুন। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে বাঁচুন দেশকে বাঁচান। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone