মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

দীপ্ত টিভিতে থ্রিলার নাটক ‘গিরগিটি’

বিনোদন ডেস্ক :
  • Update Time : শনিবার, ১ আগস্ট, ২০২০

দীপ্ত টিভিতে ঈদ অনুষ্ঠানমালায় ঈদুল আজহার সাতদিন রাত ১০টায় প্রচার হবে ঈদের থ্রিলার নাটক ‘গিরগিটি’ রায়হান খান রচনা ও পরিচালনায় নির্মিত নাটকটিতে অভিনয় করেছেন মোশারফ করিম, রোবেনা রেজা জুঁই, তারিক আনাম খান, ইন্তেখাব দিনার।

বিবাহ বার্ষিকী উপলক্ষে সেদিন ছিলো অহনার ও রাশেদের বিভিন্ন রকমের প্রস্তুতি। একটু একটু করে আনন্দের রং ফিকে হতে থাকে অজানা একটি ফোন কলের কারণে। শুরুতে স্ত্রীর কাছে আসা ফোন কলকে গুরুত ¡দেয় না রাশেদ। কিন্তু প্রথম থেকে ফোন কলের ব্যাপারটা ভালো লাগে না অহনার।

কারণ ফোনের অপরপ্রান্তের লোকটি এমনভাবে কথা বলে যেন পূর্বপরিচিত এবং ক্রামান্বয়ে মেরে ফেলার হুমকি দিতে থাকে। অহনাকে আল্টিমেটাম দেয় এক সপ্তাহের মধ্যে রাশেদকে ডির্ভোস দিয়ে ফোন কলারের কাছে চলে যেতে, তা নাহলে অহনার জীবনের পূর্বের অজানা তথ্য ফাঁস করে দিবে।

অহনা খুঁজে পায় না তার জীবনের অজানা কি তথ্য আছে। কিছু দিনের মধ্যে ব্যাপারটা তাদের জীবনে একটা অস্বস্তিকর কারণ হয়ে যায়। বাধ্য হয়ে তারা পুলিশের শরণাপন্ন হয় এবং এই খবরও পেয়ে যায় ফোন কলার। একদিন সকালবেলা তারা ঘুম থেকে উঠে তাদের দেয়ালে লেখা দেখতে পায় ‘আমার নামের প্রথম অক্ষর র’ চিনতে পেরেছ?

অহনা অনেক ভেবে চিন্তে তার জীবনে আসা র অক্ষরের সবার খোঁজ নিতে থাকে। একদিন পূর্বের, অর্ডার করা পারসেল নিয়ে আসে ডেলিভারি ম্যান তার নাম রবিন। ডেলিভারি ম্যানকে দরজায় দাঁড় করিয়ে রেখে অহনা রাশেদকে ফোন করতে গিয়ে আর ফেরত আসে না। রাশেদ বাসায় এসে অহনার লাশ দেখতে পায়। কে এই রবিন? কেন খুন করলো অহনাকে?

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone