সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:২৩ অপরাহ্ন

দীপ্ত টিভির বিশেষ নাটক ‘প্রিয় যোগাযোগ’

বিনোদন ডেস্ক :
  • Update Time : রবিবার, ২ আগস্ট, ২০২০

দীপ্ত টিভির নিজস্ব প্রযোজনায় ঈদুল আজহার চতুর্থ দিন রাত ১১টা ০৫মিনিটে প্রচারিত হবে ঈদের বিশেষ একক নাটক ‘প্রিয় যোগাযোগ’ সেতু আরিফ এর রচনায় ও সকাল আহমেদ পরিচালনায় নির্মিত নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, মাসুম বাসার।

মাঝ রাতে এই শহরের রাস্তায় গল্পের শুরু। রাস্তায় অস্থির হয়ে অপেক্ষা করছে জুলি। এর মধ্যে তার কল দেওয়া ট্যাক্সি চলে আসে। জুলি বারবার ফোনে চেষ্টা করে যাচ্ছে কিন্তু ওপাশ থেকে ফোন রিসিভ করে না। ট্যাক্সি এসে নির্দিষ্ট লোকেশনে পৌঁছায়। কিন্তু জুলি যার বাসায় এসেছে তাকে ফোনে পাওয়া যায় না। জুলি ট্যাক্সি চালক তরুণের কাছে জানতে চায় যে কল ফরোয়ার্ড করা যাবে কি না। কারণ তাকে মিরপুর যেতে হবে। ট্যাক্সি আবার চলতে থাকে মিরপুরের পথে। মিরপুর এক মেয়েদের হোস্টেলের সামনে এসে জুলি ফোন করে তার বান্ধবী সামিয়াকে।

সামিয়া জানায় এখন কোনোভাবেই তার হোস্টেলের গেট খুলবে না। সামিয়া জুলিকে অনুরোধ করে জুলি যেন বাসায় ফিরে যায়। কিন্তু জুলি তো এখন বাসায় ফিরতে পারবে না। জুলি এখন কি করবে? এবার কথা বলে ট্যাক্সি চালক তরুন রাফসান। রাফসান বুঝতে পেরেছে জুলি বাড়ি থেকে পালিয়েছে। এই মুহুর্তে রাফসান না পারছে জুলিকে ট্যাক্সি থেকে নামিয়ে দিতে, আবার না পারছে কোনো নিরাপদ জায়গায় নিয়ে যেতে! রাফসান জুলির কাছে জানতে চায় যে জুলি এখন কি করবে? জুলি টেনশনে পড়ে যায়।

এই পরিস্থিতিতে রাফসান জুলিকে দুটি অপশন দেয়। এক রাফসানের বাসায় যাবার এবং দুই হাসপাতালে যাবার জন্য। রাফসানের ভাষ্যমতে হাসপাতাল এই শহরের সব থেকে নিরাপদ জায়গা। জুলি ওখানে ওয়েটিং সোফায় বসে রাত কাটিয়ে সকালে চলে যেতে পারবে। তারপর একটি অভিজাত হাসপাতালের ওয়েটিং সোফা। রাফসান ই জুলিকে স্বাভাবিক করার চেষ্ট করে।

টুকটাক আলাপ হয়। একটা সময়ে জুলি রাফসানকে তার পালানোর কারণ শেয়ার করে। রাফসান ও তার অনেক কথা জুলিকে বলে। এই সব ব্যক্তিগত নানা গল্প,নানা কথা শেয়ার করতে করতে ভোর রাত হয়ে যায়। উঠে আসে রাফসানের ব্যক্তিগত নানা যুদ্ধ ও টিকে থাকার গল্প। জুলি মনে মনে ভাবে এই মানুষটির সাথে তার আরও আগে দেখা হতে পারতো। রাফসান মনে মনে ভাবে জুলিকে তার এতো সহজ মনে হয় কেন? এতো আপন লাগে কেন?

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone