বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন

ঈদের বিশেষ নাটক ‘জেনারেটর’

বিনোদন ডেস্ক :
  • Update Time : সোমবার, ৩ আগস্ট, ২০২০

এটিএন বাংলার ঈদ উল আযহার অনুষ্ঠানমালায় ঈদের চতুর্থ দিন রাত ৮.২০ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘জেনারেটর’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। অভিনয়ে সজল ও সারিকা।

বিয়ের জন্য মেয়ে দেখতে গিয়ে নাফিসার সাথে পরিচয় আনাফের। আনাফ সুদর্শন যুবক। একটা ভালো চাকরি করছে। নাফিসাকে প্রথম দেখাতেই তার পছন্দ হয়ে যায়। কিন্তু নাফিসা তাকে একটা ব্যক্তিগত প্রশ্ন করে। সে ভাবে, তার আগে প্রেম ছিল কিনা এসব বিষয়ে করবে। সে প্রশ্নের আগেই বলে, সে কারো সাথে এ্যাফেয়ার করেনি। এমন কি, তার কোন জাস্ট ফ্রেন্ডও ছিল না।

নাফিসা বলে, এসব তো এখন থাকতেই পারে। ওসব নিয়ে তার মাথা ব্যথা নেই। তার মাথা ব্যথা – ছেলে ঘুমালে তার জেনারেটর অন থাকে কিনা? আনাফ প্রথমে প্রথমে বুঝতে পারে না। পরে বোঝে, জেনারেটর মানে নাক ডাকা। ভেতরে ভেতরে আনাফ কুচকে গেলেও বাইরে প্রকাশ করে না। সে ঘুমালে নাক ডাকে। কিন্তু নাফিসার কাছে অস্বীকার করে। বিয়ের কথা পাকা হয়ে যায়। তার ছোটমামা আশ্বস্ত করে, তার নাক ডাকার সমস্যা সে সমাধানের ব্যাবস্থা করবে। এদিকে নাফিসা জেনে ফেলে, আনাফ তাকে মিথ্যা বলেছে।

সে আনাফকে রিমান্ডে ডেকে জিঙ্গাসাবাদ করলে একপর্যায়ে আনাফও স্বীকার করে ফেলে। সে তো রেগে পারলে বিয়েই ভেঙে দেয়। কিন্তু আনাফের অসহায় মুখের দিকে তাকিয়ে সে আনাফকে এক সপ্তাহের আল্টিমেটাম দেয়। এরমধ্যে যদি সে তার নাক ডাকার বদভ্যাস দর করতে পারে, তাহলে বিয়ে হবে। নইলে বিয়ে ভেঙে দেয়া হবে।

নাক ডাকা ঠিক করতে এলোপ্যাথি হোমিওপ্যাথি সহ তুক তাক ফকির বাবা ডেকেও কোন সুবিধা পায় না আনাফ। এসবের মধ্যে দিয়েই তাদের বিয়ে হয়ে যায়। বাসর রাতে দেখা যায়, নাফিসা ঘুমিয়ে নাক ডাকছে। আনাফ বিরক্ত মুখে বসে আছে। নাক ডাকার শব্দে ঘুমাতে পারছে না। একটু পরে দেখা যায়, আনাফ ও নাফিসা দুজনই ঘুমিয়ে আছে। কিন্তুু বাড়িসুদ্ধ মানুষ তাদের জেনারেটরের শব্দে ঘুমাতে পারছে না।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone