মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন

দীপ্ত টিভির বিশেষ নাটক ‘গর্ভধারিণী’

বিনোদন ডেস্ক :
  • Update Time : সোমবার, ৩ আগস্ট, ২০২০

দীপ্ত টিভির নিজস্ব প্রযোজনায় ঈদুল আজহার পঞ্চম দিন রাত ১১টা ০৫মিনিটে প্রচারিত হবে ঈদের বিশেষ একক নাটক ‘গর্ভধারিণী’ মেজবাউদ্দীন সুমন এর রচনায় ও সাজ্জাদ সুমন পরিচালনায় নির্মিত নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, শবনম ফারিয়া, সমাপ্তি মাসুক এবং রিমি করিম।

রাজীব ও মিতুর সংসার ভালোই কাটছিলো। হঠাৎ এক অ্যাক্সিডেন্টে বাম পা প্যারালাইজড হয় রাজীবের। দরকার পরে অনেক টাকার। তখন তাদের মনে পরে সেই প্রস্তাবের কথা যা তাদের পরিচিত লোক কবীর একদিন দিয়েছিলো। আগে রাজী না হলেও এখন টাকার প্রয়োজনে তারা ভেবে অবশেষে রাজী হয়। মিতু সম্পূর্ণ টাকাটা আগে চাইলেও কবীর অর্ধেক টাকা আগে বাকি অর্ধেক পরে দিবে বলে।

সারোগেট পদ্ধতিতে বাচ্চা নিতে চায় কবীর, কারণ তার স্ত্রীর জরায়ু শক্তিশালী না বলে বাচ্চা হয়েও মিসক্যারেজ হয়ে যায়। তাই বাচ্চা নেয়া হবে মিতুর গর্ভে। বিনিময়ে দেয়া হবে ১০ লক্ষ টাকা, ৫ লক্ষ অগ্রীম। বাচ্চা আসে মিতুর গর্ভে, বড় হতে থাকে। বাচ্চার সকল লক্ষণ দেখে বদলে যায় মিতু, সে তার গর্ভের বাচ্চা দিতে চায় না, রাজীবের মাঝেও জেগে ওঠে পিতৃত্ব। স্বপ্ন দেখতে থাকে দুজন মিলে। তারা টাকা ফেরত দিয়ে দিতে চায় কাবীরকে। কিন্তু কবীর দম্পতি টাকা চায় না, বাচ্চা চায়।

এই অবস্থায় মিতু পালিয়ে যাবার পরিকল্পনা করে, রাজীব দ্বিধা-দ্বন্দ্বে ভুগতে থাকে। কবীর তাদের বাসায় লোকজন নিয়ে এসে হাঙ্গামা করে। মিতু পালিয়ে যায়, কিন্তু বুঝতে পারে এভাবে সম্ভব না। সে ফিরে আসে বাসায়, এসে দেখে রাজীবের পা একদম ঠিক হয়ে গেছে। কবীরের স্ত্রী মিতুর পা চেপে ধরে বাচ্চার জন্যে। শেষ পর্যন্ত মিতু বাচ্চা দিয়ে দেয়। এদিকে সুস্থ রাজীব ভালো চাকরি পেয়ে নিজেরা সন্তান নেয়ার চিন্তা শুরু করে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone