বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন

উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশনের ম্যাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু

শরীয়তপুর প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় ‘‘উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন’’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ কর্মসূচির উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হুসাইন।

মাসব্যাপী গোসাইরহাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা পরিষদ চত্বর, স্বাস্থ্য কমপ্লেক্স ও সড়কের দুইপাশে ফলদ, বনজ ও সৌন্দর্য বর্ধনকারী বিভিন্ন ফুলের গাছ রোপণ করা হবে জানিয়েছেন, সংঠনের প্রধান উপদেষ্টা মো. ইব্রাহিম ফারুক ও সাধারণ সম্পাদক খুরশিদ জাহান কুসুম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান শেখ আবুল খায়ের, কৃষি কর্মকর্তা কল্যান কুমার সরকার, প্রকৌশলী দশরথ কুমার বিশ্বাস, সংগঠনের সদস্য আবু জাফর মো. সালেহ শিমুল, আতাউর রহমান সোহেল, মোয়াজ্জেম উজ্জল, আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

তারা আরও জানান, স্বেচ্ছাসেবী সংগঠন উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন (ইউজিএফ) প্রতিষ্ঠাতার থেকেই বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রম ও মানবতার সেবায় কাজ করে আসছে। এ বছর এপ্রিল ও মে মাসে ধারাবাহিকভাবে সংগঠনটি ১৮০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরন করেছে। এর আগে গত বছরও ১৫০০ মানুষের মধ্যে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ, অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে ৭০০ কম্বল বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি সফলতার সাথে পালন করেছে।

সংগঠনটি গোসাইরহাটের কল্যাণে শিক্ষা, স্বাস্থ্য, মাদকমুক্ত সমাজ, রক্তদান, বাল্য বিবাহ রোধ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন, সংগঠনের প্রধান উপদেষ্টা মো. ইব্রাহিম ফারুক ও সাধারণ সম্পাদক খুরশিদ জাহান কুসুম।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone