বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন

জুভেন্টাসে আরও এক মওসুম থাকার ইঙ্গিত রোনালদোর

ক্রীড়া ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

রোনালদো যোগ দেয়ার পর গত দুই মৌসুম ধরেই ইতালির শীর্ষ লিগ সিরি আ জিতে চলছে জুভেন্টাস। তৃতীয়বারের মতো সিরি আ শিরোপা জয়ের জন্য অন্তত আরও একটি মওসুম ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে থাকার ইঙ্গিত দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

দুই বছর আগে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্টাসে যোগ দেন রোনালদো। রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘদিন খেলার পর নতুন ঠিকানাতেও আগের মতোই উজ্জ্বল তারকা এই ফরোয়ার্ড। নিজে যেমন গোল করে যাচ্ছেন, তেমনি দলকেও নিয়ে যাচ্ছেন একাধিক শিরোপা জয়ের দিকে।

গত মৌসুমের মতো এবারও জুভেন্টাসকে সেরি আ শিরোপা ধরে রাখতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন রোনালদো। লিগে গত মৌসুমে করেছিলেন ২১ গোল, এবার আরও দশটি গোল বেশি। এক মৌসুমে ৩০টির বেশি গোল করা জুভেন্টাসের ইতিহাসে তৃতীয় খেলোয়াড় হলেন তিনি।

এদিকে, কয়েক মাস ধরে গুঞ্জন জুভেন্টাস কোচ মাওরিসিও সারির সঙ্গে সম্পর্ক তেমন ভালো যাচ্ছে না রোনালদোর। নতুন কোনো ক্লাবে পাড়ি জমাতে পারেন ৩৫ বছর বয়সী এই তারকা ফুটবলার। সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে রোনালদো ইঙ্গিত দিলেন যে, ইতালির শীর্ষ লিগে তৃতীয় শিরোপা জয়ের জন্য মুখিয়ে আছেন তিনি।

জুভেন্টাস টানা নবম সিরি আ শিরোপা হাতে পাওয়ার পর রোনালদো ইনস্টাগ্রামে লিখেছেন, “জুভেন্টাসের টানা নয়টি সিরি আ শিরোপার গত দুটি জিততে পেরে খুশি!

রোনালদো আরও লিখেছেন, “সহজ মনে হলেও কাজটা আসলে সহজ ছিল না। বছরের পর বছর প্রতিভা, ত্যাগ ও কঠোর পরিশ্রম দিয়েই আপনি আপনার লক্ষ্যগুলো পূরণ করতে পারেন এবং আগের চেয়ে ভালো করতে পারেন। এবার তৃতীয় সিরি আ শিরোপাটি জেতা যাক।

এ থেকেই বোঝা যাচ্ছে যে, রোনালদো ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে অন্তত আরেকটি মওসুম থেকে যাচ্ছেন। সেই সঙ্গে সব গুঞ্জনেরও পরিসমাপ্তি ঘটালেন।

প্রতি বছরই সিরি আ শিরোপা জিতে চললেও গত ২৪ বছর ধরে চ্যাম্পিয়নস লিগে শ্রেষ্ঠত্ব দেখাতে পারছে না জুভেন্টাস। দুইবার ইউরোপে শ্রেষ্ঠত্ব দেখানো তুরিনের ক্লাবটি সবশেষ এই শিরোপার দেখা পেয়েছিল ১৯৯৫-৯৬ মৌসুমে। রোনালদোর অংশগ্রহণে এবার সেই খরাটা ঘুচাতে চাইবে জুভেন্টাস।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone