বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২২ অপরাহ্ন

ভোজন রসিক তৌসিফ, নিরামিষ ভোজি সাফা

বিনোদন ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

সংসারে কত বিচিত্র ঘটনার দেখা মিলে। কিন্তু সেই বিচিত্র ঘটনা যদি আমিষ আর নিরামিষ নিয়ে হয় তাহলে তো ঝামেলার অন্ত মিলেনা। তেমনি গল্প নিয়ে রাজীব আহমেদ এর রচনা ও বিশ^জিৎ দত্ত এর পরিচালনায় ভেজ ননভেজ নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং সাফা কবির। গল্পে দেখা যায়- ভোজন রশিক বিপুর বিয়ে হয়েছে নিরামিষ ভোজি তৃণার সাথে।

অন্য সবকিছু ঠিক থাকলেও খাওয়া-দাওয়া নিয়ে ঝামেলা শুরু হয়েছে বিয়ের পর দিন থেকেই। যতই মিল থাকুন একজন অপরজনের সাথে খাদ্যাভাসে মিল না থাকলে, কি হতে পারে সেটা যে কেউ বুঝতে পারবে তাদের সংসারে গেলে। সংসার কম , ওটা যুদ্ধক্ষেত্রই অধিক।

দুজনের প্লেট পিরিচ ঘটিবাটি সবই আলাদা। খাওয়ার সময় আলাদা, রান্নাও আলাদা। বাজারও আলাদা। অথচ তারা দুজন একই পরিবারের সদস্য।  বিপুর যখন গরু দেখে ভুনা মাংস চোখের সামনে ভাসে কিংবা মুরগি দেখে ফ্রাই খেতে মন চায় তখন স্বামীর বর্বও মানসিকতা আহত করে তৃণাকে।

অন্যদিকে বউয়ের ঘাসপাতা খাওয়া দেখে তাকে গরু ছাগলের বেশি কিছু ভাবতে পারে না বিপু। এমনি আনন্দ আর মজার মজার ঝুটঝামেলায় ভরপুর বেঙ্গল মিডিয়া কর্পোরেশন লিমিটেড এর নাটক ভেজ ননভেজ আরটিভির পর্দায় দেখবে ঈদের ৫ম দিন রাত ১০টায়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone