বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

তানোরে সরকারী বাস ভবনে দলীয় সভা

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : শনিবার, ৮ আগস্ট, ২০২০

রাজশাহীর তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার সরকারী বাস ভবনে দলীয় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরের পর থেকে সন্ধ্যার আগ পর্যন্ত অনুষ্ঠিত সভাটি। সভা শুরুর আগে মাইকিং করে ঘোষণা দেয়া হয় কোন গণ মাধ্যম কর্মী থাকতে পারবেন না।

সভার ব্যানারে শেখ ফজিলাতুন নেসার ৯০ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের কথা উল্লেখের কথা বলা হলেও স্থান দেয়া ছিল পরিষদ চত্বর। কিন্তু চেয়ারম্যানের বাসভবনে সভার প্রধান অথিতি সাংসদ ফারুক চৌধুরী জেলা আ”লীগের সাবেক সাধারন সম্পাদক আসাদ ও উপজেলা আ”লীগের সভাপতি মুণ্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী এবং সাধারন সম্পাদক ব্যাপক ভাবে হুশিয়ারি দিয়ে রেজুলেশনের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেন।

তিনি আরো বলেন তাদের কোন রাজনৈতিক ভাবে অবস্থান নেই। তারাই নাকি আগামীতে স্থানীয় ভোটে মনোনায়ন দিবেন এটা তাদের দিবা স্বপ্ন ছাড়া কিছুই না, এত দিন নিরবে ছিলাম এখন থেকে শুরু হবে রাজনীতি। তাঁর বক্তব্যের পরে গণ মাধ্যম কর্মীদের প্রবেশ করতে দেন।উপজেলা আ”লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন নিয়ম বহির্ভূত ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী।

সভায় বিশেষ অথিতি হিসেবে ছিলেন জেলা আ”লীগ নেতা শরিফ খান, জেলা পরিষদের সদস্য মুণ্ডুমালা পৌর আ”লীগ সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার পুরুষ ভাইস চেয়ারম্যান নব্য আ”লীগ আবু বাক্কার, বাধাইড় ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বাধাইড় ইউপির চেয়ারম্যান আতাউর রহমান, পাচন্দর ইউপির চেয়ারম্যান ইউপি আ”লীগ সভাপতি আব্দুল মতিন, উপজেলা আ”লীগ নেতা আবু সাইদ, চান্দুড়িয়া ইউপির চেয়ারম্যান ইউপি আ”লীগ সভাপতি মজিবর রহমান, তালন্দ ইউপি আ”লীগের সাধারন সম্পাদক নাজিম উদ্দিন বাবু, কামারগাঁ ইউপি আ”লীগ সভাপতি ফরাদ, সাধারন সম্পাদক সুফি কামাল মিন্টু, আ”লীগ নেতা শিক্ষক সমিতির সভাপতি চাপড়া স্কুলের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, সাধারন সম্পাদক আকচা স্কুলের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন, মুণ্ডুমালা সরকারী স্কুলের প্রধান শিক্ষক কামিল মারডি, তানোর পৌর মডেল স্কুলের প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিম প্রমুখ।

সরকারী বাসভবনে দলীয় সভা করা যায় কিনা জানতে সাংসদ ফারুক চৌধুরী ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের ব্যাক্তিগত মোবাইলে ফোন দেয়া হলে রিসিভ না করায় কোন মন্তব্য পাওয়া যায়নি। তবে উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সাথে সরকারী বাসভবনে দলীয় সভা করা যায় কিনা জানতে চাইলে তিনি জানান কোন ভাবেই করা যায় না এটা আইন বিরোধী।

এর আগে উপজেলা পরিষদের হলরুমে সেলাই মেশিন বিতরণে প্রধান অথিতির বক্তব্য রাখেন সাংসদ, বিশেষ অথিতির বক্তব্য রাখেন চেয়ারম্যান , সভায় নির্বাহী অফিসার সভাপতিত্ব করলেও তাকে কোন ধরনের বক্তব্য দিতে দেয়া হয়নি। এখানে আমি বৈষম্যের স্বীকার হয়েছি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone