সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

ভারতের বিমান দুর্ঘটনায় নিহত বেড়ে ২০

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : শনিবার, ৮ আগস্ট, ২০২০

ভারতে কেরালা রাজ্যের কোঝিকোড় বিমানবন্দরে অবতরণের সময় ভয়াবহ বিমান দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২০ এ দাঁড়িয়েছে। খবর হিন্দুস্থান টাইমসের।

শুক্রবার (৭ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের যাত্রীবাহী একটি বিমান চাকা পিছলে রানওয়ে থেকে ছিটকে পড়ে দুই টুকরো হয়ে যায়।

এবিপি গণমাধ্যম জানিয়েছে, বিমানটিতে মোট ১৯১ জন আরোহী ছিলেন। এর মধ্যে ১০ জন শিশু। ১২৮ জন পুরুষ যাত্রী। ৪৬ জন মহিলা যাত্রী ছিলেন। এছাড়া বিমানে ছিলেন ২ জন পাইলট এবং ৫ জন কেবিন ক্রু।

ডিজিসিএ জানিয়েছে, ১৭০ জনকে বিমানের মধ্যে থেকে উদ্ধার করা হয়েছে। ১১৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ১৫ জনের আঘাত গুরুতর।খবরে বলা হয় গত কয়েকদিন ধরেই কেরালায় ব্যাপক বৃষ্টিপাত হচ্ছে। এর মধ্যে শুক্রবার সন্ধ্যায় কোঝিকোড় বিমানবন্দরে অবতরণের সময় চাকা পিছলে রানওয়ে থেকে ছিটকে পড়ে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের আইএক্স ১৩৪৪ ফ্লাইটটি। বিমানটি দুবাই থেকে করোনা মহামারিতে আটকে পড়া ভারতীয়দের নিয়ে ফিরছিল।

ভারতের বেসামরিক বিমান পরিবহন সংস্থার মহাপরিচালক বলেন, অবতরণ করতে গিয়ে বিমানটি উপত্যকায় আছড়ে পড়ে। তাতে বিমানটি ভেঙে কয়েক টুকরো হয়ে যায়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone