সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতির মৃত্যুতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির গভীর শোক

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : সোমবার, ১০ আগস্ট, ২০২০

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আঃ রহমান বেপারী।

তিনি শোক বানীতে বলেন, ইকরাম চৌধুরী ছিলেন সংবাদ কর্মীদের নিবেদিত প্রাণ । যার হাত দিয়ে অনেক অজানা তথ্য উঠে আসত গণমাধ্যমে। এছাড়া তিনি অনেক দক্ষ সাংবাদিক সৃষ্টিতে ভূমিকা রেখেছিলেন।

তিনি বলেন, সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে তার পরিবারের পাশাপাশি চাঁদপুরেরও অনেক বড় ক্ষতি হয়ে গেল যা সহজে পূরণ হবার নয়।

উল্লেখ্য, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আজ ভোরে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তিনি ডায়াবেটিস, কিডনি ও হৃদরোগে আক্রান্ত ছিলেন।

ইকরাম চৌধুরী চাঁদপুরের অন্যতম প্রবীণ সাংবাদিক। তিনি একাধারে চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ছিলেন।

এর আগে যুগান্তর, ইনকিলাবসহ বিভিন্ন জাতীয় দৈনিকে কাজ করেছেন তিনি। চাঁদপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অসংখ্য প্রতিষ্ঠিত সাংবাদিকের সাংবাদিকতায় হাতেখড়ি হয়েছিল ইকরাম চৌধুরীর হাত ধরে।

চাঁদপুর শহরের নাজিরপাড়ার পারিবারিক বাসায় সপরিবারে বসবাস করতেন ইকরাম চৌধুরী। তার পৈতৃক বাড়ি ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নের পাটওয়ারী বাজার এলাকায়। তিনি চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি ছিলেন।

ইকরাম চৌধুরী মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ৬ ভাই, ৫ বোনের মধ্যে তিনি ছিলেন ভাইদের মধ্যে ৫ম ও ভাই-বোনদের মধ্যে ৯ম। তার বড় ভাই মুনির চৌধুরী দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি ও চাঁদপুর দর্পণের ভারপ্রাপ্ত সম্পাদক এবং ছোট শরীফ চৌধুরী আরটিভি’র স্টাফ রিপোর্টার ও চাঁদপুর দর্পণের প্রধান সম্পাদক। ইকরাম চৌধুরীর পিতা মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী মহকুমা শিক্ষা অফিসার ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone