বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

তানোরে রাস্তার ভয়ানক গর্তে পুতে যাচ্ছে যে কোন যান

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

রাজশাহীর তানোর উপজেলা পরিষদ থেকে তালন্দ যাবার মুল রাস্তার ভয়ানক গর্তে পুতে যাচ্ছে যে কোন ধরনের যানবাহন। পৌর এলাকার গোকুলগ্রামের মোড়ের উত্তরে বানির ধানের আড়তে সংলগ্ন রাস্তায় দেখা দিয়েছে ভয়ঙ্কর গর্ত। আর এগর্ত পার হতে পুতে যাচ্ছে মাল বাহী যান সহ যাত্রী বহনকারী যানবাহন। দীর্ঘদিন ধরে এঅবস্থা চললেও কর্তা বাবুদের কোনই নজর দারী না থাকায় চরম ক্ষোভ প্রকাশ করছেন চালকসহ যাত্রীরা।

সরেজমিনে দেখা যায় তানোর পৌর এলাকার গোকুল মোড়ের উত্তরে এবং রাস্তার পশ্চিমে রয়েছে ওই গ্রামের বানির ধানের আড়ত। আড়তের যত ধান রাস্তায় ট্রাক আটকিয়ে আনলোড করা হত। এছাড়াও আষাঢ় শ্রাবনের টানা বৃষ্টির কারনে ব্যাপক গর্তের সৃষ্টি হয়। সেই গর্তের অবস্থা এমন হয়েছে যে পুরো রাস্তা গর্তে একাকার হয়ে পড়েছে। এমনকি সেই ৯০ দশকের মাটি বেরিয়ে পড়েছে।

রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার ছোট বড় যানবাহন চলাচল করে । আর এই গর্ত এখন চালকদের কাছে মরণ ফাঁদে পরিণত হয়েছে। গত ৯ আগস্ট রোববার ছিল তালন্দ হাট। ওই হাটে ব্যাপক হারে উঠে ধান। চাপড়া ধানতৈড় গ্রাম থেকে যারাই ভ্যানে করে ধান বিক্রি করতে নিয়ে গেছেন তাদেরকেই ওই গর্তে আটকে পড়তে হয়েছে।

স্থানীয়রা জানান এই গর্তের এখন এমন পরিস্থিতি দ্রুত বালি ইট না ফেললে চলাচল করাই বিপদ জনক। ভ্যান চালক জাইদুর, মামুন, ভটভটি চালক নাজিম, অহাব, অটো চালক বাদল, তাইয়বসহ অনেকে জানান থানা মোড় থেকে আমরা ভাড়া মারি তালন্দ চৌবাড়িয়া, কলমা বিল্লি কামারগাঁ এলাকায়। কিন্তু গোকুল মোড়ের গর্ত দিয়ে কোনভাবেই গাড়ি পার করা যাচ্ছেনা। যাত্রিদের নামিয়ে ঠেলে পার করতে হচ্ছে।

অবশ্য গত সোমবার কিছু কিশোর যুবকরা ইট ফেলে গাড়ি চালকদের কাছ থেকে টাকা আদায় করতে দেখা যায়। উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনের কাছে জানতে ফোন দেয়া হলে রিসিভ করে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone