সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

প্রণব মুখার্জি’র দ্রুত আরোগ্য কামনা বাংলাদেশ ন্যাপের

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : বুধবার, ১২ আগস্ট, ২০২০

গুরুতর অসুস্থ উপমহাদেশের প্রবীণ রাজনীতিবিদ ও ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া। বুধবার (১২ আগস্ট) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এই প্রার্থনা করেন।

তারা বলেন, প্রণব মুখার্জি ভারতের প্রথম বাঙালি রাষ্ট্রপতি । উপমহাদেশের প্রবীণ রাজনীতিকদের মধ্যে বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী। উপমহাদেশে উনার মাপের রাজনীতিবিদ এখন আর কেউ নেই । তিনি বাংলাদেশের খুব অকৃত্রিম বন্ধু । বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময়ও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

নেতৃদ্বয় বলেন, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মজলুম জননেতা মওলানা ভাসানী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু মিয়ার সাথে রাজনৈতিক সম্পর্কের সূত্র ধরেই বাংলাদেশ ন্যাপ প্রধানের সাথে তার গভীর সম্পর্ক। গত মার্চেই তার বাংলাদেশ সফরের কথা ছিল। কিন্তু, বিশ্বে করোনা দুর্যোগের কারণে তার সেই সফর স্থগিত হয়।

তারা বলেন, আমরা প্রত্যাশা করি, তিনি দ্রুত সুস্থ হয়ে বাংলাদেশ সফরে আসবেন। উপমহাদেশে গণতন্ত্র ও শান্তি প্রতিষ্ঠা এবং বাংলাদেশ-ভারতের জনগনের মধ্যে সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

উল্লেখ্য, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি’র পরিবার ও ব্যাক্তিগত সহকারীদের মাধ্যমে তার চিকিৎসার খোজ-খবর নিচ্ছেন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone