সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

মোঃ সহিদুল আলম বাবুল, কুড়িগ্রাম প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

কুড়িগ্রাম সদর উপজেলার আরডিআরএস বাজার এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহা সড়কে বিআরটিসি এসি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের ৪ যাত্রী নিহত হয়েছে। নিহতদের মধ্যে একই পরিবারের ৩ জন রয়েছেন।

আজ ১৩ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কুড়িগ্রামের চিলমারী থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি এসি বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৫৬৮৮) গোপালগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলো ! এ সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ২৫-৯৫৯৫) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনার পরপরই প্রাইভেট কারের চালক নরসিংদী শহরের মৃত: শাহেদ আলীর পুত্র সোহেল মিয়া ও যাত্রী নরসিংদী জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক (টিআই) আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫) ও ছেলে বেলাল হোসেন (২৬) কে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এ ঘটনায় আহত হয় আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) ও প্রাইভেট কারের সহকারি চালক সোহেল মিয়ার ভাতিজা ও জালাল উদ্দিনের ছেলে ওয়াসিম। দুর্ঘটনার পর দুই ঘন্টা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আহতদের উদ্ধার করে যানবাহন চলাচল স্বাভাবিক করে দেয়। মর্মান্তিক এ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, বিআরটিসি বাসটি চিলমারী থেকে গোপালগঞ্জের দিকে এবং প্রাইভেট কারটি নরসিংদী জেলা থেকে কুড়িগ্রামের উলিপুর উপজেলার দিকে যাচ্ছিল। আরডিআরএস বাজারের কাছে দুর্ঘটনার পর বিআরটিসি বাসের চালক পালিয়ে যায়। ঘটনাস্থলে একজন ও হাসপাতালে ৩ জন মারা যায়।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone